Advertisement
১৮ মে ২০২৪
Murder of Journalist

বিহারে বাড়িতে ঢুকে সাংবাদিককে খুন করল দুষ্কৃতীরা, পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ স্থানীয়দের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে আরারিয়া জেলায় এক সাংবাদিকের বাড়িতে ঢুকে পড়ে কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। বিমল নামের ওই সাংবাদিকের বুক লক্ষ্য করে চারটি গুলি ছোড়া হয়।

Journalist shot dead in Bihar’s Araria district, police started probe

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১২:২৬
Share: Save:

বিহারের আরারিয়া জেলায় বাড়িতে ঢুকে এক সাংবাদিককে খুন করল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। মৃত সাংবাদিকের নাম বিমল যাদব। তিনি স্থানীয় একটি সংবাদমাধ্যমে কর্মরত ছিলেন। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে আরারিয়া জেলার রানিগঞ্জে বিমলের বাড়িতে ঢুকে পড়ে কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। বিমলের বুক লক্ষ্য করে চারটি গুলি ছোড়া হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বিমল। মুহূর্তের মধ্যে মৃত্যু হয় তাঁর। তবে কী কারণে ওই সাংবাদিককে খুন করা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। ব্যক্তিগত ভাবে বিমলের সঙ্গে কারও শত্রুতা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

খুনের ঘটনার খবর পেয়েই ওই সাংবাদিকের বাড়িতে যান জেলার পুলিশ সুপার অশোক কুমার সিংহ। সংবাদ সংস্থা এএনআই এই পুলিশকর্তাকে উদ্ধৃত করে বলে, “দুষ্কৃতীদের খুঁজে বার করতে ডগ স্কোয়্যাডের সাহায্য নিচ্ছে পুলিশ। যত শীঘ্র সম্ভব অপরাধীদের খুঁজে বার করার চেষ্টা চলছে।” পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের জন্য দেহটি স্থানীয় হাসপাতালে পাঠানো হলে স্থানীয়েরা সেখানে জড়ো হন। পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তাঁরা দাবি করেন যে, রাজ্যের একাংশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

journalist Murder Araria Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE