Advertisement
০২ মে ২০২৪
Karnataka

পুরো পরিবারকে পুড়িয়ে মেরে দেওয়ার হুমকির অভিযোগ, মামলা রুজু কর্নাটকের মন্ত্রীর বিরুদ্ধে

পুড়িয়ে মারার হুমকির অভিযোগে কর্নাটকের পর্যটন মন্ত্রী আনন্দ সিংহের নামে মামলা রুজু করল পুলিশ। আনন্দ ছাড়া হুমকি দেওয়ার অভিযোগে আরও তিন জনের বিরুদ্ধেও পুলিশ মামলা রুজু করেছে।

কর্নাটকের পর্যটন মন্ত্রী আনন্দ সিংহ।

কর্নাটকের পর্যটন মন্ত্রী আনন্দ সিংহ। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৮:০৭
Share: Save:

জমি বিবাদ নিয়ে পুরো পরিবারকে পুড়িয়ে মেরে ফেলার হুমকির অভিযোগ। কর্নাটকের পর্যটন মন্ত্রী আনন্দ সিংহের নামে মামলা রুজু করল পুলিশ। আনন্দ ছাড়া হুমকি দেওয়ার অভিযোগে আরও তিন জনের বিরুদ্ধেও পুলিশ মামলা রুজু করেছে।

অভিযোগ উঠেছিল, ডি পোলাপ্পা নামক এক ব্যক্তি এবং অন্য এক গোষ্ঠীর মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘ দিনের বিবাদ চলছিল। আনন্দ গ্রাম পরিদর্শনে আসার পর ওই গোষ্ঠীর তরফ থেকে আনন্দের কাছে পোলাপ্পার নামে অভিযোগ জানানো হয়। পোলাপ্পা যাতে ওই জমি নিয়ে আর বিবাদ না করেন তার জন্য তাঁকে ‘বুঝিয়ে’ দেওয়ার অনুরোধও করা হয় মন্ত্রীর কাছে। অভিযোগ, এর পরই পোলাপ্পা এবং তাঁর পুরো পরিবারকে পুড়িয়ে মেরে ফেলার হুমকি দেন আনন্দ এবং তাঁর সহযোগীরা।

পুলিশ সূত্রে খবর, হুমকি পাওয়ার পর মঙ্গলবার রাতে পরিবারের পাঁচ সদস্য নিয়ে থানায় যান পোলাপ্পা। পুলিশের সামনে তাঁরা সকলে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এর পর পুলিশ তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পোলাপ্পা এ-ও অভিযোগ করেন যে, তিনি তফসিলি জাতির সদস্য হওয়ার কারণেই তাঁকে হুমকি দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Minister threatening police Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE