Advertisement
০৫ মে ২০২৪
Kashmiri Girl

‘বাবা তুমি মরে যেয়ো না প্লিজ’! ছুরি হাতে নেওয়ায় বাধা দিয়েছিল যে শিশুকন্যা, তাকেই খুন করলেন বাবা

ইকবাল পেশায় গাড়িচালক। গত বুধবার সন্ধ্যায়, স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে আত্মহত্যা করবেন বলে একটি ছুরি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। শিশুকন্যা তখনই বাধা দেয় বাবাকে।

Kashmir Man killed daughter for stopping him from dying.

নিহত কন্যাসন্তান ছাড়াও ইকবালের আরও তিন সন্তান রয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:০১
Share: Save:

আত্মহত্যা করার পরিকল্পনা ছিল ইকবালের। কিন্তু বাবার প্রাণ বাঁচাতে ঢাল হয়ে দাঁড়ায় ৮ বছরের কন্যাসন্তান। আত্মহত্যা করতে বাধা দেয় বাবাকে। আত্মহত্যা করতে না পেরে রাগের বশে নিজের শিশুকন্যাকেই খুন করার অভিযোগ উঠছে বাবার বিরুদ্ধে। জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার ঘটনা। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে। ধৃত ওই ব্যক্তির নাম মহম্মদ ইকবাল খাতানা।

তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধৃত ইকবাল পেশায় গা়ড়িচালক। বিগত কয়েক দিন ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। গত বুধবার সন্ধ্যায়, স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে আত্মহত্যার কথা বলে ইকবাল একটি ছুরি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে চলে যান। বাবার পিছনে পিছনে বেরিয়ে যায় ৮ বছরের শিশুকন্যাও। ইকবাল গাড়িতে ওঠার সময় তাঁর মেয়ে তাঁকে বাধা দেয়। ইকবাল তাকে বুঝিয়ে বাড়ি পাঠানোর চেষ্টা করলেও সে শোনেনি। চকোলেট দেওয়ার লোভ দেখালেও সে ওই জায়গা ছেড়ে যায়নি। এর পর রাগের বশে নাছোড়বান্দা কন্যাকে শ্বাসরোধ করে খুন করেন ইকবাল। পরে তিনি মেয়ের গলা কেটে একটি কাঠের গুদামে দেহ ফেলে দিয়ে আসেন।

কয়েক ঘণ্টা পর ইকবাল বাড়ি ফিরে আসেন। পরিবারের লোকজন তাঁকে মেয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে জানান, মেয়ে তাঁর সঙ্গে ছিল না। পুলিশকে খবর দিলে পুলিশ তদন্ত শুরু করে। ইকবালকেও আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলাকালীন ইকবাল নিজের কন্যাসন্তানকে খুন করার কথা স্বীকার করেন বলে পুলিশ জানিয়েছে। এর পরই তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, নিহত কন্যাসন্তান ছাড়াও ইকবালের আরও তিন সন্তান রয়েছে। পুলিশ এ-ও জানিয়েছে, ইকবাল এবং তাঁর স্ত্রীর মধ্যে ঝামেলা লেগেই থাকত। আর তা নিয়েই তিনি অবসাদে ভুগতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kashmiri Girl father killed daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE