Advertisement
১৭ মে ২০২৪
kirti azad

প্রধানমন্ত্রী মোদীর পোশাককে কটাক্ষ করে টুইট, ক্ষমা চাইলেন তৃণমূলের কীর্তি আজ়াদ

সম্প্রতি মেঘালয় সফরে গিয়ে সেখানকার স্থানীয় পোশাকে দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী মোদীকে। তা নিয়েই কটাক্ষ করে টুইট করেছিলেন তৃণমূলের কীর্তি। এর পরেই বিজেপির আক্রমণের মুখে পড়েন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (বাঁ দিকে), কীর্তি আজ়াদ (ডান দিকে)।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (বাঁ দিকে), কীর্তি আজ়াদ (ডান দিকে)। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ২২:৩৭
Share: Save:

মেঘালয় গিয়ে সেখানকার স্থানীয় পোশাক পরেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই পোশাককে নিয়ে কটাক্ষ করে বিজেপির আক্রমনের মুখে পড়েছিলেন তৃণমূলের কীর্তি আজ়াদ। সমালোচনার পর এ বার তা নিয়ে ক্ষমা চেয়ে টুইট করলেন কীর্তি।

সম্প্রতি মেঘালয় ও ত্রিপুরা সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। সেখানকার স্থানীয় পোশাকে মোদীর ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। সেই ছবি তুলে ধরেই মোদীকে কটাক্ষে বিঁধেছিলেন তৃণমূলের কীর্তি। মেঘালয়ের স্থানীয় পোশাক পরিহিত মোদীর ছবির পাশে হুবহু একই রকম দেখতে একটি পোশাক পরা এক মহিলার ছবি দিয়েছিলেন তিনি। যে ছবিতে দেখা যাচ্ছে, ওই পোশাকের অনলাইন বাজারের দামও। আর ছবির উপরে কীর্তি যা লিখেছিলেন তার নির্যাস ছিল, ‘না নর, না নারী, মোদী শুধুমাত্র ফ্যাশনের পূজারী’!

এই টুইটের পরেই কীর্তিকে আক্রমণ করতে নেমে পড়ে বিজেপি। পাল্টা টুইট করেন অসমের মুখ্যমন্ত্রী তথা বিজেপির উত্তর-পূর্বের অন্যতম গুরুত্বপূর্ণ নেতা হিমন্ত বিশ্বশর্মা। বিজেপির তফসিলি মোর্চাও কীর্তি ও তৃণমূলকে একসঙ্গে আক্রমণ করে। হিমন্তকে জবাবও দিয়েছিলেন কীর্তি। কিন্তু তার পরেই টুইট করে কার্যত ক্ষমাপ্রার্থনার রাস্তাতেই হাঁটলেন প্রাক্তন এই ক্রিকেটার।

টুইটে কোথাও অবশ্য ক্ষমা চাওয়া বা মন্তব্য প্রত্যাহারের কথা বলেননি। কিন্তু যা লিখেছেন, তাতে কীর্তি যে নিজের আগের মন্তব্যে অনড় নেই, তা বোঝা যাচ্ছে বলে মনে করছেন তৃণমূলেরই একটি অংশ।

প্রসঙ্গত, কীর্তির বিতর্কিত টুইট নিয়ে একটি শব্দও খরচ করেনি তৃণমূল। তাদের কোনও নেতাও কীর্তির পাশে দাঁড়াননি। তাই-ই কি বাধ্য হয়ে ক্ষমা চেয়ে মিমাংসার রাস্তায় হাঁটলেন তৃণমূল নেতা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kirti azad PM Narendra Modi TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE