Advertisement
১৮ মে ২০২৪
Tushar Mehta

Tushar-Suvendu Controversy: বিনা অ্যাপয়েন্টমেন্টে তুষারের দরজায় কুণাল, ঢুকতে না পেরে প্রশ্ন শুভেন্দুর প্রবেশ নিয়ে

তুষারের বাড়িতে ঢুকতে না পেরে কুণাল জানিয়েছেন, নিজের সঙ্গে নারদ মামলা সংক্রান্ত বেশ কিছু নথি নিয়ে গিয়েছিলেন তিনি। সেই নথি জমাও দেন তিনি।

বাঁ দিক থেকে কুণাল ঘোষ, তুষার মেহতা ও শুভেন্দু অধিকারী

বাঁ দিক থেকে কুণাল ঘোষ, তুষার মেহতা ও শুভেন্দু অধিকারী ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৫:০৯
Share: Save:

সলিসিটর জেনারেল তুষার মেহতা ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ‘সাক্ষাৎ’ বিতর্কের মধ্যে আচমকাই দিল্লিতে তুষারের বাড়িতে চলে গেলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। যদিও আগে থেকে অ্যাপয়েন্টমেন্ট নেননি কুণাল। তাই তুষারের বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি তাঁকে। কুণালকে তুষারের বাড়ির নিরাপত্তারক্ষীরা জানান, আগে থেকে অ্যাপয়েন্টমেন্ট না থাকায় সাক্ষাৎ সম্ভব নয়।

কুণাল জানিয়েছেন, নিজের সঙ্গে নারদ মামলা সংক্রান্ত বেশ কিছু নথি নিয়ে গিয়েছিলেন তিনি। সেই নথি জমাও দেন তিনি। কুণাল আরও জানিয়েছেন, তিনি যে নথি জমা দিয়েছেন, তাতে শুভেন্দুর নাম রয়েছে। কুণাল প্রশ্ন তুলেছেন, তা হলে বিনা অ্যাপয়েন্টমেন্টে কী ভাবে সলিসিটর জেনারেলের বাড়িতে ঢুকলেন শুভেন্দু।

গত বৃহস্পতিবার তুষারের দিল্লির বাড়িতে শুভেন্দু গিয়েছিলেন বলে দাবি করেছিলেন কুণাল। শনিবার তৃণমূল দলীয় ভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখে এই ঘটনার জন্য সলিসিটর জেনারেলের অপসারণ দাবি করে। যদিও তুষার জানান, শুভেন্দু তাঁর বাড়িতে এলেও সাক্ষাৎ হয়নি। একই দাবি করেন শুভেন্দুও। তার পরেও আক্রমণ থেকে সরে আসেনি তৃণমূল।

গত রবিবার কুণাল টুইটে তুষারের উদ্দেশে প্রশ্ন করেন, ‘‘মাননীয়, তুষার মেহতা, আপনাকে আরেক বার অনুরোধ করছি। ভাল করে ভাবুন, শুভেন্দুর সঙ্গে আপনার দেখা হয়েছিল কি না। আর, নারদ মামলায় সিবিআইয়ের এফআইআরে নাম থাকা শুভেন্দুর আপনার (এসজি + এই মামলায় সিবিআই আইনজীবী) বাড়ি যাওয়াটাই কি প্রভাব খাটানোর চেষ্টা নয়? সে ক্ষেত্রে ও গ্রেফতার হবে না কেন?’’ এ বার সরাসরি তুষারের বাড়ির দরজায় গিয়ে সেই প্রশ্ন তুললেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Kunal Ghosh Tushar Mehta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE