Advertisement
০৩ মে ২০২৪
Lalu Yadav celebrates 76th birthday

৭৬ কেজির লাড্ডু দিয়ে ৭৬তম জন্মদিন পালন করলেন লালুপ্রসাদ যাদব, তেজস্বীর অভিনন্দন

সদ্যই বিদেশ থেকে অস্ত্রোপচার করিয়ে ফিরেছেন লালুপ্রসাদ যাদব। এখনও পুরোপুরি সুস্থ হননি। তবে জন্মদিনের দিন তাঁকে দেখে অবশ্য ভালই মনে হয়েছে। পরিবারের সঙ্গে বসে কেকও কাটেন তিনি।

image of lalu prasad yadav celebrating birthday

কেক কেটে জন্মদিন পালন আরজেডি প্রতিষ্ঠাতা লালুপ্রসাদ যাদবের। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৭:৩৯
Share: Save:

পরিবার এবং দলের লোকজনের সঙ্গে নিজের ৭৬তম জন্মদিন পালন করলেন আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদব। দলীয় অনুগামীরা লালুকে একটি অতিকায় লাড্ডু উপহার দেন। সেই লাড্ডুর ওজন ৭৬ কেজি। জানিয়েছেন, বিহারের রাজস্ব এবং ভূমি সংস্কার মন্ত্রী অলোক মেহতা।

কিছু দিন আগেই বিদেশে মেয়ের কাছে গিয়েছিলেন লালু। সেখানেই তাঁর জটিল অস্ত্রোপচার হয়। এখনও পুরো সুস্থ হননি তিনি। কিন্তু জন্মদিন বলে কথা! সূত্রের খবর, লালু বা রাবড়ি— কেউই অবশ্য বেশি ধুমধামের পক্ষপাতী ছিলেন না। কিন্তু পাপার কাছে (মেয়েরা ওই নামেই লালুকে ডাকেন) মেয়েদের আব্দার ছিল কেক কাটার। সেই অনুযায়ী পটনায় লালুর বাসভবনে কেক আনা হয়। লালু, রাবড়ির পাশাপাশি হাজির ছিলেন তাঁদের ছেলেমেয়েরা। তেজস্বী টুইটে করে কেক কাটার ছবি দিয়েছেন।

লালু প্রথমে নিজে কেক কাটতে চাননি। তিনি নাতি, নাতনিদের দিয়ে কেক কাটান। তার পর নিজেও এক টুকরো মুখে দেন। গোটা অনুষ্ঠানটি ছিল সম্পূর্ণ পারিবারিক। তবে বাড়ির বাইরে ভিড় জমিয়েছিলেন আরজেডি সমর্থকেরা। লালুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন, কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalu Prasad Yadav RJD Tejashwi Yadav Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE