Advertisement
০৩ মে ২০২৪
Tej Pratap Yadav

লালুপুত্রের পটনার বাড়িতে গান গাইতে এসে লক্ষাধিক টাকার সামগ্রী চুরি! থানায় অভিযোগ তেজপ্রতাপের

হোলি উপলক্ষে পটনায় নিজের সরকারি বাসভবনে গানবাজনার আসর বসিয়েছিলেন রাজ্যের বন এবং পরিবেশ মন্ত্রী তেজপ্রতাপ। সেই অনুষ্ঠান চলাকালীনই চুরির ঘটনা বলে তাঁর অভিযোগ।

Lalu’s son Tejpratap lodges FIR against Folk singers alleging theft dgtl

তেজপ্রতাপের দাবি, হোলির অনুষ্ঠান চলাকালীনই তাঁর সরকারি বাসভবনে চুরির ঘটনা ঘটেছে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৫:৪২
Share: Save:

হোলি উপলক্ষে বাড়িতে মেহফিল বসিয়েছিলেন। গানবাজনার তালে তালে হোলির উৎসবে মেতে উঠেছিলেন সবাই। সকলে যখন আনন্দে মত্ত, তখন বাড়ি থেকে ৫ লক্ষ টাকার সামগ্রী চুরি করে পালার শিল্পীরূপী চোরেরা! ঘটনা বিহারের রাজধানী পটনার। বাড়ির কর্তার নাম তেজপ্রতাপ যাদব। সম্পর্কে উপমুখ্যমন্ত্রী তেজস্বীর ভাই, তথা লালুপ্রসাদ যাদবের জ্যেষ্ঠপুত্র।

বিহারের বন এবং পরিবেশ মন্ত্রীর তেজপ্রতাপের পটনার বাসভবনে হোলির দিন বসেছিল গানবাজনার আসর। তাতে গান গাইতে বৃন্দাবন থেকে এসেছিলেন লোকশিল্পীরা। অভিযোগ, জলসার ফাঁকে ফাঁকেই হাতসাফ করে পালিয়ে গিয়েছে চোর! পটনার সচিবালয় থানায় এই সংক্রান্ত একটি এফআইআর দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

তেজপ্রতাপের দাবি, হোলির অনুষ্ঠান চলাকালীনই তাঁর সরকারি বাসভবনে চুরির ঘটনা ঘটেছে। লালুপুত্রের অভিযোগ, ৫ লক্ষাধিক টাকার সামগ্রী খোয়া গিয়েছে। এবং তিনি নিশ্চিত, এটা বৃন্দাবনের লোকশিল্পীদেরই কাণ্ড। তেজপ্রতাপের এক ঘনিষ্ঠ থানায় এফআইআর দায়ের করেছেন। পুলিশের দাবি, চুরির অভিযোগ জানানো হয়েছে ঠিকই কিন্তু কী কী চুরি গিয়েছে, তার কোনও তালিকা দেননি মন্ত্রী। ফলে তদন্তে নেমে সমস্যার মুখে পড়তে হচ্ছে তাদের। এ ব্যাপারে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উদ্ধার হয়নি চুরি যাওয়া সামগ্রীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE