Advertisement
০১ মে ২০২৪
leopard attack

বিয়েবাড়ি ফেরত গাড়ির উপর ঝাঁপাল চিতাবাঘ! খাদে পড়ে মৃত্যু চালকের, আহত বাকিরা

মঙ্গলবার রাতে গাড়িটি মান্ডি জেলার একটি বিয়েবাড়ি থেকে ফিরছিল। তাতে মোট ৪ জন যাত্রী ছিলেন।

Leopard Pounces on Car in Himachal Pradesh, 1 Killed, 3 Injured

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৫
Share: Save:

সাজগোজ, জমিয়ে খাওয়া-দাওয়া, হই-হুল্লো়ড়, সব শেষে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন সকলে। তখনও কেউই জানতেন না, রাস্তায় ওঁৎ পেতে রয়েছে মৃত্যুদূত। অন্ধকার রাস্তার পাশের জঙ্গল থেকে আচমকাই ঝাঁপিয়ে পড়েছিল চিতাবাঘ। তাতেই গাড়ি ছিটকে গিয়ে পড়েছিল ১৫০ ফুট গভীর খাদে। সেই ঘটনায় ইতিমধ্যেই মৃত্যু হয়েছে চালকের। আহত গাড়ির বাকি তিন যাত্রীও।

ঘটনাটি হিমাচল প্রদেশের হাওয়ান গ্রামের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে গাড়িটি মান্ডি জেলার একটি বিয়েবাড়ি থেকে ফিরছিল। তাতে মোট চার জন যাত্রী ছিলেন। হাওয়ান গ্রামের কাছে আসতেই পাহাড় থেকে সেটির উপর ঝাঁপিয়ে পড়ে একটি চিতাবাঘ।

হিমাচল সরকারের এক মুখপাত্র জানিয়েছেন, হিম্মত সিংহ নামে এক ব্যক্তি গাড়িটি চালাচ্ছিলেন, তাঁর মৃত্যু হয়েছে। বাকি তিনজন জখম হয়েছেন। গ্রামবাসীরা ঘটনাটি জানতে পেরে পুলিশকে জানায়। তখন আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সকরা হিম্মত সিংহকে মৃত বলে ঘোষণা করেন।

ঝুমারউইন থানার আধিকারিকেরা হিম্মত সিংহের দেহ ময়নাতদন্তের জন্য সিভিল হাসপাতালে পাঠিয়েছেন। একটি দুর্ঘটনার মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard himachal pradesh Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE