Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Fog in Delhi

ঝোড়ো হাওয়ার সঙ্গে হালকা বৃষ্টি, দিল্লিতে আবার কমছে তাপমাত্রা, দেরিতে উড়ছে বিমান

ভারতীয় মৌসম ভবন (আইএমডি) জানিয়েছে, রবিবার দিল্লি এবং সংলগ্ন এনসিআরে সারা দিন চলতে পারে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

image of delhi fog

রবিবার আবার কুয়াশায় মুখ ঢাকল দিল্লি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৪
Share: Save:

রবিবার হালকা বৃষ্টি দিল্লি এবং সংলগ্ন এনসিআরে। সকাল থেকে মেঘলা আকাশ। সঙ্গে ঝোড়া হাওয়া। তার জেরে কিছুটা কমল তাপমাত্রা। সেই সঙ্গে কমল দৃশ্যমানতা। খারাপ আবহাওয়ার কারণে সকালে দেরিতে উড়ল বেশ কিছু বিমান।

ভারতীয় মৌসম ভবন (আইএমডি) জানিয়েছে, রবিবার দিল্লি এবং সংলগ্ন এনসিআরে সারা দিন চলতে পারে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। রবিবার কিছু জায়গায় হতে পারে শিলাবৃষ্টি। সোমবারও দিল্লি সহ আশপাশের এলাকায় বিক্ষিপ্ত ও হালকা বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস।

মৌসম ভবন জানিয়েছে, নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা তৈরি হয়েছে। তার জেরে দক্ষিণ-পশ্চিম রাজস্থান এবং সংলগ্ন পাকিস্তানে ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। তার জেরেই এই বৃষ্টি। এই ঘূর্ণাবর্তের প্রভাবে জম্মু ও কাশ্মীর, লাদাখ, হিমাচলে রবিবার নতুন করে তুষারপাত হয়েছে। সোমবারও হতে পারে। সঙ্গে পঞ্জাব, হরিয়ানা, দিল্লি, রাজস্থানে চলতে পারে বিক্ষিপ্ত বৃষ্টি। এই জায়গাগুলি ঘুন কুয়াশায় ঢেকে থাকার সম্ভাবনাও রয়েছে। মঙ্গলবার থেকে বৃষ্টির সম্ভাবনা নেই। আবহাওয়া শুষ্ক থাকবে বলেই জানিয়েছে মৌসম ভবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Update fog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE