Advertisement
০১ মে ২০২৪
Fire Incident

পর পর দু’টি সিলিন্ডার ফেটে বিস্ফোরণ, তিন শিশু-সহ একই পরিবারের পাঁচ জন মৃত উত্তরপ্রদেশে

মঙ্গলবার রাতে এলাকার একটি বাড়ি থেকে পর পর দু’টি সিলিন্ডার ফেটে যাওয়ার শব্দ শুনতে পান স্থানীয়েরা। দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে বলে স্থানীয়দের দাবি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ০৮:৩১
Share: Save:

বাড়িতে সিলিন্ডার ফেটে বিস্ফোরণে মৃত্যু পাঁচ জনের। তার মধ্যে রয়েছে তিন শিশু। মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ উত্তরপ্রদেশের লখনউয়ে কারোকরি এলাকায় ঘটনাটি ঘটে। মৃতদের পরিচয় যথাক্রমে মুশির (৫০), হুসন বানো (৪৫), রাইয়া (৭), উমা (৪) এবং হিনা (২)।

দমকল সূত্রে খবর, মঙ্গলবার রাতে এলাকার একটি বাড়ি থেকে পর পর দু’টি সিলিন্ডার ফেটে যাওয়ার শব্দ শুনতে পান স্থানীয়েরা। দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে বলে স্থানীয়দের দাবি। বাড়ির ভিতর পরিবারের ন’জন সদস্য ছিলেন। নিজেদের চেষ্টায় আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন তাঁরা। খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে পৌঁছন দমকল কর্মীরা।

দমকল কর্মী এবং স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় আগুন নিভিয়ে ন’জন আহত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারের পর সকলকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা পাঁচ জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদের মধ্যে রয়েছে তিন জন শিশুও। বাকি চার জন আহত এখনও হাসপাতালে চিকিৎসাধীন। দমকল কর্মীদের অনুমান, শর্ট সার্কিটের কারণে সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Incident Uttar Pradesh Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE