Advertisement
২২ মে ২০২৪
Lucknow

দেরি করে ঘুম থেকে ওঠায় বকেছিল মা, অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা স্কুলপড়ুয়া মেয়ের

মৃত পড়়ুয়ার নাম সংস্কৃতি সিংহ। তার পরিবার সূত্রে জানা গিয়েছে, সামনেই স্কুলের বাৎসরিক পরীক্ষা ছিল তার। কিন্তু পড়াশোনা না করে বেলা অবধি ঘুমোনোর জন্য মা ওই পড়ুয়াকে বকাবকি করেন।

মায়ের বকুনিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা স্কুলপড়ুয়া মেয়ের।

মায়ের বকুনিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা স্কুলপড়ুয়া মেয়ের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৪:৩৪
Share: Save:

দেরি করে ঘুম থেকে উঠেছিল মেয়ে। তাই দ্বাদশ শ্রেণির পড়ুয়াকে বকাবকি করেছিলেন মা। সেই অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল সে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউতে।

মৃত পড়়ুয়ার নাম সংস্কৃতি সিংহ। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণিতে পড়ত। ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, সামনেই স্কুলের বাৎসরিক পরীক্ষা ছিল তার। কিন্তু পড়াশোনা না করে বেলা অবধি ঘুমোনোর জন্য মা ওই পড়ুয়াকে বকাবকি করেন। অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন ওই কিশোরী। বহু ক্ষণ ডাকাডাকির পরেও দরজা না খোলায় প্রতিবেশীদের সাহায্যে দরজা ভাঙা হয়। ঘর থকে মৃত অবস্থায় উদ্ধার করা ছাত্রীর দেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ছাত্রীর বাবা আকাশ সিংহ ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের এক জন আধিকারিক। ঘটনার দিন তিনি তাঁর কর্মস্থলের উদ্দেশে বেরিয়ে গিয়েছিলেন। তাঁর দুই সন্তান এবং স্ত্রী বাড়িতে ছিলেন। সকলে ঘুম থেকে উঠে পড়লেও, ওই পড়ুয়া ঘুম থেকে ওঠেননি। তার পরই তাকে বকাবকি করেন তার মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE