Advertisement
০৪ মে ২০২৪
Man Beaten

১০০ টাকা চুরি নিয়ে সন্দেহ, যুবককে মারধর করে মাথা মুড়িয়ে দেওয়া হল, বানানো হল ভিডিয়ো!

সাহিবাবাদের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (এসিপি) ভাস্কর বর্মা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ঘুরছিল।

man allegedly beaten in Ghaziabad

যুবককে মারধরের অভিযোগে গ্রেফতার পাঁচ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৫:০৮
Share: Save:

১০০ টাকা চুরির সন্দেহে এক যুবককে বেধড়ক মারধর করে মাথা মুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। শুধু মাথা মোড়ানো বা মারধর করাই নয়, সেই ঘটনার ভিডিয়োও বানালেন অভিযুক্তেরা। সেই ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছতেই ৫ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি ৩-৪ দিন আগের। কিন্তু মঙ্গলবার পুলিশের কাছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো পৌঁছতেই তারা পদক্ষেপ করে। সাহিবাবাদের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (এসিপি) ভাস্কর বর্মা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ঘুরছিল। একাধিক বার সেই ভিডিয়ো শেয়ারও হয়েছে। সোমবার সন্ধ্যায় পুলিশের সাইবার অপরাধ শাখার নজরে আসে বিষয়টি। তার পর পদক্ষেপ করা হয়েছে।

এসিপি বলেন, “প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, জয়কিশন শর্মা নামে দুধ বিক্রেতা এক যুবকের বিরুদ্ধে দোকান থেকে ১০০ টাকা চুরির অভিযোগ তোলেন। এর পরই শর্মা এবং তাঁর কয়েক জন সঙ্গী ওই যুবককে ধরে নিয়ে আসেন। তার পর তাঁকে বেধড়ক মারধর করেন। একটি ট্রিমার নিয়ে এসে যুবকের মাথা মুড়িয়ে দেওয়া হয়। সেই ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমে ছড়িয়েও দেওয়া হয়েছিল।” এর পরই পুলিশ জয়কিশনকে গ্রেফতার করে। তাঁর সঙ্গী অনিল কুমার, সলমন, শাহরুখ এবং ওয়াজিদকেও গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Man Beaten Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE