Advertisement
২২ মে ২০২৪
Crime News

অন্তঃসত্ত্বা বৌদিকে ধর্ষণ, পাশে দাঁড়িয়ে ভিডিয়ো করলেন জা! গ্রেফতার স্বামী-স্ত্রী

অন্তঃসত্ত্বা মহিলা আত্মীয়দের কাছে চিকিৎসা সংক্রান্ত সাহায্য চেয়েছিলেন। কিন্তু অভিযোগ, তাঁকে ধর্ষণ করেন দেওর। দেওরের স্ত্রী সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করেন।

Man allegedly harassed pregnant sister in law in Odisha.

অন্তঃসত্ত্বা মহিলাকে ধর্ষণ, ভিডিয়ো করলেন অভিযুক্তের স্ত্রী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৬:৩৭
Share: Save:

অন্তঃসত্ত্বা মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। যুবক সম্পর্কে ওই মহিলার দেওর। তিনি এবং তাঁর স্ত্রী পরিকল্পনা করেই এই কাণ্ড ঘটিয়েছেন। পুলিশের অনুমান, ব্যক্তিগত কোনও আক্রোশ থেকে মহিলাকে ধর্ষণ করা হয়।

ঘটনাটি ওড়িশার নবরঙ্গপুরের। অভিযুক্তের স্ত্রী একজন আশাকর্মী এবং সম্পর্কে মহিলার জা। গত ২৮ ফেব্রুয়ারি অন্তঃসত্ত্বা মহিলা তাঁর কাছে চিকিৎসার জন্য কিছু সাহায্য চেয়েছিলেন। তার পর আশাকর্মীই তাঁর স্বামীকে পাঠান মহিলার কাছে। অভিযোগ, মহিলাকে যুবক ধর্ষণ করেন। গোটা ঘটনার ভিডিয়ো মোবাইলে রেকর্ড করেন যুবকের স্ত্রী।

এখানেই শেষ নয়, ধর্ষণের পর মহিলাকে নিকটবর্তী মন্দিরে নিয়ে যান দু’জন। তার পর ঈশ্বরের সামনে তাঁকে দিয়ে প্রতিজ্ঞা করিয়ে নেওয়া হয়, এই ঘটনার কথা তিনি কাউকে বলবেন না।

নির্যাতিতা অবশ্য তাঁদের কবল থেকে মুক্তি পেয়েই সটান পুলিশের দ্বারস্থ হন। থানায় তিনি দুই আত্মীয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা মোবাইলে ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়েও দেন। তাঁর কাছ থেকে মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সাইবার অপরাধদমন শাখায় ওই ভিডিয়ো সমাজমাধ্যম থেকে তুলে নেওয়ার আর্জিও জানানো হয়েছে। অভিযুক্ত আশাকর্মীর বিরুদ্ধে পদক্ষেপের আবেদন জানিয়ে সংশ্লিষ্ট দফতরে চিঠি দিয়েছে স্থানীয় প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Rape case Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE