Advertisement
১৭ মে ২০২৪
Murder

প্রেমিককে বিয়ে করতে চেয়েছিল নাবালিকা ভাগ্নি, ‘সম্মানরক্ষার্থে’ খুন করলেন মামা

বাড়ির লোকেরা এই বিয়েতে সায় না দেওয়ায় কিশোরী তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। স্থানীয়দের দাবি, এর আগেও পালিয়ে গিয়েছিল সে।

ঘটনাস্থলে পুলিশ। ছবি: সংগৃহীত।

ঘটনাস্থলে পুলিশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৬:৩৯
Share: Save:

প্রেমিককে বিয়ে করতে চেয়েছিলেন নাবালিকা। কিন্তু সেটা মেনে নিতে পারেনি তার পরিবার। নিষেধ করা সত্ত্বেও প্রেমিককে বিয়ে করার জন্য বেঁকে বসে সে। আর তাতেই কাল হল। কিশোরীকে গলার নলি কেটে খুনের অভিযোগ উঠল তাঁর মামার বিরুদ্ধে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আজমগড়ে।

পুলিশ সূত্রে খবর, বছর সতেরোর ওই কিশোরীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল পাশের পাড়ার এক যুবকের সঙ্গে। সেই প্রণয়ের সম্পর্কের কথা জানতে পারে কিশোরীর পরিবার। বিষয়টি নিয়ে আপত্তি জানায় তারা। এই সম্পর্কের কথা জানাজানি হতেই বাড়িতে প্রায়ই অশান্তি লেগে থাকত বলে দাবি প্রতিবেশীদের।

বাড়ির লোকেরা এই বিয়েতে সায় না দেওয়ায় কিশোরী তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। স্থানীয়দের দাবি, এর আগেও পালিয়ে গিয়েছিল সে। পরে তাকে ফিরিয়েও আনা হয়। একটি মামলাও রুজু করা হয়েছিল। কিন্তু সম্প্রতি তার পরিকল্পনার কথা জানতে পেরেছিল পরিবার। বিষয়টি নিয়ে আলোচনার জন্য শুক্রবার কিশোরীর বাড়িতে এসেছিলেন তার মামা। সেই সময় বচসা শুরু হয়। তখন রাগের বশে ভাগ্নিকে ছুরি দিয়ে খুন করেন মামা। তার পর তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু গ্রামবাসীরা ঘটনাটি দেখে ফেলায় কিশোরীর মামাকে ধরে ফেলেন। বেধড়ক মারধরের পর অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেন তাঁরা।

পুলিশ জানিয়েছে, কিশোরীর বাবা ১৫ বছর আগে মারা গিয়েছেন। মামাই তাদের পরিবারের দেখাশোনা করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Azamgarh UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE