Advertisement
০৪ মে ২০২৪
Murder

Murder: বিনামূল্যে ঝালমুড়ি না পেয়ে ব্যবসায়ীকে পাথর মেরে খুন করলেন গ্রাহক

অভিযুক্ত গ্রাহকের নাম অজয় কুমার। তিনি গুজরাতের রাজকোটের বাসিন্দা। খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরগাঁও শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৩:৫৭
Share: Save:

বিনামূল্যে ঝালমুড়ি খেতে চেয়েছিলেন গ্রাহক। দিতে অস্বীকার করেছিলেন ব্যবসায়ী। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে বচসার মাঝে আচমকা ওই গ্রাহক রাস্তা থেকে পাথর তুলে ব্যবসায়ীর মাথা লক্ষ্য করে ছুড়ে মারেন। পাথরের আঘাতে গুরুতর জখম হয়ে মৃত্যু হয় ব্যবসায়ীর। সোমবার ঘটনাটি ঘটে গুরগাঁওয়ে।

অভিযুক্ত গ্রাহকের নাম অজয় কুমার। তিনি গুজরাতের রাজকোটের বাসিন্দা। খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত ব্যবসায়ীর নাম রমেশ রাম। তিনি বিহারের বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেলে স্ত্রী সুমিত্রাদেবীকে নিয়ে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেক্টর ৫০-তে একটি স্কুলের কাছে পৌঁছনোর পর রমেশ স্ত্রীকে বলেন একা বাড়ি চলে যেতে। তিনি একটু পরে বাড়ি ফিরবেন বলেও জানান স্ত্রীকে। কয়েক মিনিট পরেই রমেশের কাছে যান অজয়। তাঁকে বিনামূল্যে ঝালমুড়ি দিতে বলেন। কিন্তু রমেশ তা দিতে অস্বীকার করেন।

কেন তাঁকে ঝালমুড়ি দেবেন না, তা নিয়ে রমেশের সঙ্গে বচসা জুড়ে দেন অজয়। অভিযোগ, এর পর রমেশ যখন ফের বাড়ির উদ্দেশে রওনা হন, তখন তাঁর মাথা লক্ষ্য করে পাথর ছুড়ে মারেন অজয়। পাথরের আঘাতে সাইকেল থেকে রাস্তায় পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন রমেশ। রক্তাক্ত অবস্থায় তাঁকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder gurgaon Snacks
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE