Advertisement
১৭ মে ২০২৪
Ayodhya Incident

অযোধ্যায় তরুণীর গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দিলেন যুবক! এনকাউন্টারের পর গ্রেফতার

কলেজে যাওয়ার পর তরুণীকে আক্রমণ করেন যুবক। তাঁর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় প্রকাশ্যেই। পুলিশ এসে যুবককে ধরে ফেলে।

Man allegedly set a girl on fire in Ayodhya

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১১:১৮
Share: Save:

কলেজপড়ুয়া তরুণীর গায়ে আগুন ধরিয়ে দিলেন যুবক। কলেজ যাওয়ার পথে ওই তরুণীর পথ আটকান তিনি। তার পর তরুণীর গায়ে পেট্রল ঢেলে আগুল লাগিয়ে দেন। ওই তরুণীর শরীরের ২০ শতাংশ পুড়ে গিয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের অযোধ্যা জেলার তারুন থানা এলাকার। অভিযুক্ত যুবকের নাম আশু, বয়স ১৯ বছর। অভিযোগ, তরুণী কলেজ যাওয়ার পথে তিনি তাঁর পথ আটকে দাঁড়ান। রাস্তার মাঝেই প্রকাশ্যে তাঁর গায়ে পেট্রল ঢেলে দেন। ধরিয়ে দেন আগুন। রাস্তার ধারের গর্তে জমে থাকা জলের উপর লাফিয়ে প্রাণ বাঁচান তরুণী।

সঙ্গে সঙ্গে আশপাশের লোকজন ছুটে আসে। যুবকও ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা যুবককে তাড়া করে ধরে ফেলে। রাস্তার মাঝেই এনকাউন্টার হয়। পুলিশের গুলি গিয়ে লাগে যুবকের পায়ে। এনকাউন্টারে এক পুলিশকর্মীও ঘায়েল হয়েছেন।

যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। কেন তিনি তরুণীর গায়ে আগুন ধরিয়ে দিয়েছিলেন, তরুণীর সঙ্গে তাঁর কী সম্পর্ক, নেপথ্যে প্রেমঘটিত কোনও আক্রোশ রয়েছে কি না, জিজ্ঞাসাবাদের মাধ্যমে তা জানার চেষ্টা চলছে। সব দিক খতিয়ে দেখছে পুলিশ। সুস্থ হয়ে ওঠার পর এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তরুণীকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayodhya UP News UP Crime attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE