Advertisement
১৯ মে ২০২৪
Crime News

লিফ্‌টে যৌনাঙ্গ প্রদর্শন, মহিলাকে স্পর্শ! শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার যুবক

দিল্লির জসোলা মেট্রো স্টেশনের লিফ্‌টে শ্লীলতাহানির ঘটনা ঘটে। অভিযুক্তের নাম রাজেশ কুমার। ২৬ বছরের যুবকের বিরুদ্ধে অভিযোগ, লিফ্‌টের ভিতর মহিলার সামনে তিনি যৌনাঙ্গ প্রদর্শন করেছেন।

Man arrested for allegedly harassing woman inside life of Delhi Metro station.

দিল্লির মেট্রো স্টেশনের লিফ্‌টে শ্লীলতাহানির অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১২:২০
Share: Save:

দিল্লির মেট্রো স্টেশনে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার যুবক। মেট্রো স্টেশনের লিফ্‌টে এক মহিলার সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মূল ঘটনার প্রায় ১০ দিন পর যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৪ এপ্রিল দিল্লির জসোলা মেট্রো স্টেশনের লিফ্‌টে শ্লীলতাহানির ঘটনা ঘটে। অভিযুক্তের নাম রাজেশ কুমার। ২৬ বছরের এই যুবকের বিরুদ্ধে অভিযোগ, লিফ্‌টের ভিতর এক মহিলার সামনে তিনি নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেছেন। শুধু তাই নয়, যৌনাঙ্গের মাধ্যমে ওই মহিলাকে স্পর্শও করেছেন তিনি।

রাজেশের আচরণের প্রতিবাদ করেন মহিলা। অভিযোগ, তিনি চেঁচিয়ে উঠলে ওই যুবক লিফ্‌ট থেকে বেরিয়ে ছুটে মেট্রোয় উঠে পালিয়ে যান। সে সময় তাঁকে ধরা যায়নি।

নির্যাতিতা মহিলা পেশায় স্থাপত্যশিল্পী। যুবকের বিরুদ্ধে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। মেট্রো স্টেশনের সিসিটিভি ফুটেজের মাধ্যমে অভিযুক্তকে চিহ্নিত করা হয়।

দক্ষিণ দিল্লির পুলিশ অবশেষে যুবককে গ্রেফতার করে। তারা জানিয়েছে, অভিযুক্ত একটি বেসরকারি হাসপাতালে সাফাইকর্মী হিসাবে কাজ করেন। কেন তিনি এই আচরণ করলেন, সে বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Delhi Metro Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE