Advertisement
০৫ মে ২০২৪
arrest

স্ত্রীর স্বাস্থ্যপরীক্ষা করতে দেরি! রাগের বশে চিকিৎসকের গায়ে হাত তুললেন অভিযুক্ত

চিকিৎসকের মহিলা সহকর্মী বারণ করতে এলে তাঁর উপর চড়াও হন শহিদ। অশালীন আচরণের পাশাপাশি মহিলা কর্মচারীকে হুমকিও দিতে শুরু করেন শহিদ।

representative image of accused person

রবিবার শহিদকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ০৯:৫৯
Share: Save:

স্বাস্থ্যপরীক্ষা করতে দেরি হওয়ার কারণে চিকিৎসকের গায়ে হাত তোলার অভিযোগ। ঘটনাটি শনিবার বিকালে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ঘটে। অভিযুক্তের নাম শহিদ রশিদ শেখ। রবিবার গ্রেফতারও করা হয় শহিদকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, স্ত্রীর সোনোগ্রাফ টেস্ট করাবেন বলে মুম্বইয়ের ওই হাসপাতালে যান শহিদ। কিন্তু পরীক্ষা করাতে অনেক সময় লাগছে দেখে হাসপাতালের ভিতরেই চিৎকার চেঁচামেচি করতে শুরু করে দেন শহিদ। অভিযোগ, বার বার নিয়ম ভেঙে সামনের দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। চিকিৎসকের মহিলা সহকর্মী বারণ করতে এলে তাঁর উপর চড়াও হন শহিদ। অশালীন আচরণের পাশাপাশি মহিলা কর্মচারীকে হুমকিও দিতে শুরু করেন শহিদ।

মুম্বই পুলিশ সূত্রে খবর, হাসপাতালে চিৎকার হচ্ছে শুনে ঘর থেকে বেরিয়ে আসেন চিকিৎসক। ঝামেলা থামানোর চেষ্টা করা হলে চিকিৎসককে শহিদ চড় মারেন বলে অভিযোগ। এমনকি, চিকিৎসকের হাতেও সজোরে আঘাত করেন শহিদ।

পুলিশ জানায়, চিকিৎসককে মারধর করার পর হাসপাতাল চত্বর থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন শহিদ। কিন্তু হাসপাতালে উপস্থিত নিরাপত্তারক্ষীদের হাতে ধরা পড়ে যান শহিদ। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। চিকিৎসকের গায়ে হাত তোলার অভিযোগে রবিবার গ্রেফতার করা হয় শহিদকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Mumbai police Mumbai doctor Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE