Advertisement
১৮ মে ২০২৪
Maharashtra

শ্বশুরের প্রতিবেশীর সঙ্গে পার্কিং নিয়ে অশান্তি, লোহার রড দিয়ে তরুণকে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার

গন্তব্যস্থলে পৌঁছে গাড়ি রাখার জায়গা পাচ্ছিলেন না অঙ্কুশ। পুলিশের দাবি, গাড়ি পার্কিং নিয়ে শ্বশুরের প্রতিবেশীর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁর।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১২:০১
Share: Save:

শ্যালকের বিয়ে উপলক্ষে শ্বশুরবাড়ি গিয়েছিলেন তরুণ। রাস্তায় গাড়ি কোথায় রাখবেন, তা নিয়ে শ্বশুরের প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। লোহার রড দিয়ে পিটিয়ে তরুণকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে ওই প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি মহারাষ্ট্রের লাটুর জেলার একাম্বি-টান্ডা এলাকায় ঘটেছে। মৃতের নাম অঙ্কুশ পাওয়ার (৩০)।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে শ্যালকের বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন অঙ্কুশ। গাড়ি চালিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু গন্তব্যস্থলে পৌঁছে গাড়ি রাখার জায়গা পাচ্ছিলেন না অঙ্কুশ। পুলিশের দাবি, গাড়ি পার্কিং নিয়ে শ্বশুরের প্রতিবেশীর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁর।

ধীরে ধীরে সেই অশান্তি হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। অভিযোগ, রাগের বশে অঙ্কুশকে লাঠি এবং পরে লোহার রড দিয়ে পেটাতে শুরু করেন সেই প্রতিবেশী। আহত অবস্থায় অঙ্কুশকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মারা যান তিনি। সোমবার খুনের অভিযোগে প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra police car parking arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE