Advertisement
০৩ মে ২০২৪
Beaten To Death

গুরুদ্বার থেকে চুরির অভিযোগ, পঞ্জাবে গণপিটুনিতে মৃত্যু যুবকের

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম করম সিংহ। গত ১৬ অক্টোবর যুবককে চুরির অভিযোগে গ্রামবাসীরা বেধড়ক মারধর করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৭:৪০
Share: Save:

চুরির অভিযোগে পঞ্জাবে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় রাজ্যের মোগা জেলায়। ভিডিয়োটি খতিয়ে দেখার পর অভিযুক্তদের গ্রেফতার করতে তৎপর হয়েছে পুলিশ। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম করম সিংহ। গত ১৬ অক্টোবর যুবককে চুরির অভিযোগে গ্রামবাসীরা বেধড়ক মারধর করেন। গুরুতর জখম হওয়ায় তাঁরাই করমকে হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে জানানো হয়, চুরি করে পালানোর সময় পড়ে গিয়ে আহত হয়েছেন যুবক। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় করমের।

১৭ অক্টোবর করমের শেষকৃত্য করে তাঁর পরিবার। কিন্তু তার কয়েক দিন পরেই একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেই ভিডিয়ো করমের পরিবারের কাছেও পৌঁছয়। সেই ভিডিয়ো দেখে করমকে চিহ্নিতও করেন পরিবারের সদস্যরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক দল লোক করমের হাত-পা বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারধর করছেন। এই ভিডিয়ো দেখার পরই পুলিশের দ্বারস্থ হয় করমের পরিবার। নানক সিংহ, গুরনাম সিংহ, জগতার সিংহ, সিরা সিংহ, ধর্মপাল এবং কাকু নামে ছ’জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten to death Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE