Advertisement
০৪ মে ২০২৪
Death

খাওয়ার মাঝেই মৃত্যু টোলপ্লাজা কর্মীর, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

এক টোলকর্মী জানিয়েছেন, অন্য দিন তাড়াতাড়ি খেয়ে বেরিয়ে আসেন উদল। শুক্রবার সময় পেরিয়ে গেলেও তিনি না বেরোনোয় এক কর্মী ঘরে ঢুকে উঁকি মারতেই চমকে ওঠেন।

man died during lunch

খাওয়ার মাঝে মৃত্যু। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে দৃশ্য। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৬
Share: Save:

মৃত্যু কখন কী ভাবে আসবে কেউ জানে না। মধ্যপ্রদেশের সাগরে শিউরে ওঠা এক ঘটনা প্রকাশ্যে এসেছে। খাবার খেতে খেতেই মৃত্যু হল এক টোলপ্লাজা কর্মীর। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, সাগরের মালথোন টোলপ্লাজার কর্মী ৫২ বছরের উদল যাদব হাতের কাজ সেরে মধ্যাহ্নভোজের জন্য নিজের ঘরে ঢুকেছিলেন। টেবিলের উপর খাবার সাজিয়ে ধীরে সুস্থে খাচ্ছিলেন। খাওয়া যখন মাঝপথে, আচমকাই কেঁপে ওঠেন উদল। তার পর দেওয়ালের দিকে হেলে পড়তে দেখা যায় তাঁকে। তার পরই চিৎ হয়ে বেঞ্চ থেকে মেঝেতে পড়ে গিয়ে নিথর হয়ে যান।

এক টোলকর্মী জানিয়েছেন, অন্য দিন তাড়াতাড়ি খেয়ে বেরিয়ে আসেন উদল। শুক্রবার সময় পেরিয়ে গেলেও তিনি না বেরোনোয় এক কর্মী ঘরে ঢুকে উঁকি মারতেই চমকে ওঠেন। তিনি দেখেন, উদল মেঝেতে চিৎ হয়ে পড়ে রয়েছেন। খাবার অর্ধেক খাওয়া। সঙ্গে সঙ্গে তিনি টোলের অন্য কর্মীদের খবর দেন। এর পরই উদলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, এটি স্বাভাবিক মৃত্যু। কিন্তু অন্য কোনও কারণ আছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। উদলের কোনও শারীরিক অসুসস্থতা ছিল কি না বাড়ির লোকেদের কাছ থেকে খবর নেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death sagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE