Advertisement
০১ মে ২০২৪
Heart Attack

পরিবার নিয়ে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন, আচমকা হার্ট অ্যাটাক! খাবার টেবিলেই মৃত্যু প্রৌঢ়ের

পুলিশ জানিয়েছে, পরিবারের সঙ্গে রবিবার ছুটি কাটাতে বেরিয়েছিলেন এক ব্যক্তি। ঘোরাঘুরি শেষে একটি রেস্তরাঁয় যান সকলে মিলে। বেশ হাসি-ঠাট্টাও চলছিল পরিবারের সদস্যদের মধ্যে।

সেই ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত।

সেই ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১২:৩৬
Share: Save:

হার্ট অ্যাটাকে মৃত্যুর ঘটনা ক্রমশ বেড়েই চলেছে। কখনও জিম করতে গিয়ে, কখনও নাচতে নাচতে, কখনও আবার কথা বলতেই বলতেই হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। এমন ঘটনা মাঝেমধ্যেই শোনা যাচ্ছে সম্প্রতি। এ বার সেই তালিকায় যুক্ত হল আরও একটি ঘটনা। রেস্তরাঁয় খেতে গিয়ে খাবার টেবিলেই মৃত্যু হল এক প্রৌঢ়ের।

ঘটনাটি মধ্যপ্রদেশের। পুলিশ জানিয়েছে, পরিবারের সঙ্গে রবিবার ছুটি কাটাতে বেরিয়েছিলেন এক ব্যক্তি। ঘোরাঘুরি শেষে একটি রেস্তরাঁয় যান সকলে মিলে। বেশ হাসি-ঠাট্টাও চলছিল পরিবারের সদস্যদের মধ্যে। কিন্তু সেই আনন্দ মুহূর্তে বদলে গেল শোকে। খাবারের অর্ডার দিয়েছিলেন পরিবারের কর্তা। যথাসময়ে খাবারও এসে পৌঁছেছিল টেবিলে। সকলে খাওয়াদাওয়াও শুরু করেছিলেন। কিন্তু আচমকাই অসুস্থবোধ করতে থাকেন পরিবারের কর্তা। তার পরই অচৈতন্য হয়ে পড়ে যান।

দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই প্রৌঢ়কে মৃত বলে ঘোষণা করেন। এই প্রথম নয়, এর আগেও এ রকম হার্ট অ্যাটাকে মৃত্যুর ঘটনা ঘটেছে। সপ্তাহখানেক আগেই দিল্লি মেট্রোতেই বছর পঁচিশের এক যুবকের হার্ট অ্যাটাকে মৃত্যু হয়। ওই যুবক ডাক্তারি পড়ুয়া। ময়ঙ্ক গর্গ নামে ওই যুবক বল্লভগড় থেকে মেট্রোতে ওঠেন। জওয়হরলাল নেহরু মেট্রো স্টেশনের কাছে তাঁর হার্ট হ্যাটাক হয়। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। কয়েক মাস আগেও দেশের নানা প্রান্ত থেকে এ রকম হার্ট অ্যাটাকে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE