Advertisement
০১ মে ২০২৪
Heart Attack

কাজ করতে করতেই হার্ট অ্যাটাক! মৃত্যু হল মিষ্টির দোকানের এক কর্মীর

কথা বলতেই বলতেই তিনি অসুস্থ বোধ করেন। সকলেই কাজে ব্যস্ত থাকায় খুব একটা খেয়াল করেননি বিষয়টি। যুবকও সামলে নেওয়ার চেষ্টা করেন।

সিসিটিভিতে ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সিসিটিভিতে ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৮
Share: Save:

দোকানে বসে কাজ করার সময় আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগরার একটি মিষ্টির দোকানে। যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাতে দোকানে বসে কর্মীরা একসঙ্গে কাজ করছিলেন। কথা বলতেই বলতেই তিনি অসুস্থ বোধ করেন। সকলেই কাজে ব্যস্ত থাকায় খুব একটা খেয়াল করেননি বিষয়টি। যুবকও সামলে নেওয়ার চেষ্টা করেন। তার পরই আচমকা জ্ঞান হারিয়ে মেঝেতে পড়ে যান। তাঁর সঙ্গীরা হকচকিয়ে গিয়েছিলেন।

কী হয়েছে বুঝে ওঠার আগেই সব শেষ। তাঁরা তৎক্ষণাৎ যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা যুবককে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে চিকিৎসকরা জানিয়েছেন, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে যুবকের। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি স্পষ্ট হবে।

সম্প্রতি উত্তরাখণ্ডে কবি সম্মেলনে কবিতা পাঠ করতে করতেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় এক বর্ষীয়ান কবির। জানুয়ারিতে মধ্যপ্রদেশের সাগর জেলায় এক যুবকের মৃত্যু কোচিং ক্লাসের মধ্যেই। ক্লাসের মধ্যে হার্ট অ্যাটাক হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। কখনও নাচতে নাচতে মঞ্চের উপরে, কখনও জিম করতে গিয়ে আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছে। এ বার সেই তালিকায় জুড়ল আগরার এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack agra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE