Advertisement
২২ মে ২০২৪
Bee

সদলবদলে মৌমাছির আক্রমণ! কামড় খেয়ে মৃত্যু গ্রামবাসীর

বাড়ি ফেরার পথে মৌমাছির একটি দল ঘিরে ফেলেছিল এক ব্যক্তিকে। শেষে মৌমাছির কামড়ে মৃত্যু হল ওই ব্যক্তির।

মৌমাছির কামড়ে মৃত্যু হল এক ব্যক্তির।

মৌমাছির কামড়ে মৃত্যু হল এক ব্যক্তির। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৬:৫২
Share: Save:

বাড়ি ফেরার পথে এক ব্যক্তির দিকে ধেয়ে এসেছিল মৌমাছির দল। অসংখ্য মৌমাছির কামড়ে শেষে মৃত্যু হল ওই ব্যক্তির। ঘটনাটি ঘটেছে ওড়িশার নবরংপুর জেলায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত রবিবার ধান কেটে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন উসুরিপাদার গ্রামের বাসিন্দা যুধিষ্ঠির আমনাত্য। সেই সময় গ্রাম লাগোয়া একটি জঙ্গল থেকে মৌমাছির একটি দল আচমকা তাঁকে ঘিরে ধরে। মৌমাছির আক্রমণ থেকে নিজেকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা চালান ওই ব্যক্তি।

শেষে কোনও রকমে মৌমাছির আক্রমণ থেকে নিজেকে উদ্ধার করেন। মৌমাছির কামড়ে জখম অবস্থায় কোনও রকমে ওই ব্যক্তি বাড়ি ফেরেন। বাড়ি পৌঁছানোর পরই তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেন পরিবারের সদস্যরা।

অসংখ্য মৌমাছির কামড়ে ওই ব্যক্তির শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটতে থাকে। স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে আরও খারাপ হয় অবস্থা। স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৌমাছির আক্রমণে ওই ব্যক্তির মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bee national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE