Advertisement
০৩ মে ২০২৪
bengaluru

বনেট আঁকড়ে ঝুলছেন যুবক, ধাক্কা মেরে তাঁকে নিয়ে এক কিলোমিটার গাড়ি ছোটালেন তরুণী

বচসার পর এক যুবককে ধাক্কা মেরে ১ কিলোমিটার ধরে গাড়ি ছোটালেন এক তরুণী। দেখা গেল, বনেট আঁকড়ে বিপজ্জনক ভাবে ঝুলছেন যুবক। এবং তাতেও গাড়ি থামাচ্ছেন না তরুণী।

ছুটন্ত গাড়ির বনেট আঁকড়ে ধরে রয়েছেন এক যুবক। গাড়িতে চালকের আসনে তরুণী। শুক্রবার বেঙ্গালুরুর রাস্তায় এ ছবিই দেখা গিয়েছে।

ছুটন্ত গাড়ির বনেট আঁকড়ে ধরে রয়েছেন এক যুবক। গাড়িতে চালকের আসনে তরুণী। শুক্রবার বেঙ্গালুরুর রাস্তায় এ ছবিই দেখা গিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

দিল্লির অঞ্জলিকাণ্ডের ছায়া দেখা গেল বেঙ্গালুরুর রাস্তায়। তবে এ ক্ষেত্রে বচসার পর এক যুবককে ধাক্কা মেরে তাঁকে বনেটে তুলে ১ কিলোমিটার ধরে গাড়ি ছোটালেন এক তরুণী। ওই গোটা রাস্তায় দেখা গেল, বনেট আঁকড়ে বিপজ্জনক ভাবে ঝুলছেন যুবক। এবং তাতেও গাড়ি থামাচ্ছেন না তরুণী। শুক্রবারের এই ঘটনায় অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে ওই যুবককে খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিশ। পাশাপাশি, তরুণীর শ্লীলতাহানির অভিযোগে ওই যুবক-সহ তাঁর বন্ধুদেরও গ্রেফতার করা হয়েছে।

বর্ষবরণের রাতে দিল্লির রাস্তায় গাড়ির ধাক্কায় ছিটকে পড়েছিলেন স্কুটারআরোহী দুই তরুণী। অভিযোগ, এর পর স্কুটারের এক তরুণীকে প্রায় ১৪ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে যান গাড়ির চালক। ভোরে তরুণীর দলাপাকানো দেহ পাওয়া গিয়েছিল। অঞ্জলি সিংহ নামে ওই তরুণীর মৃত্যুর ঘটনায় তোলপাড় হয়েছে রাজধানী-সহ গোটা দেশ। অভিযুক্তদের গ্রেফতারও করা হয়েছে। প্রায় একই ঘটনার সাক্ষী থাকল বেঙ্গালুরু।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দিনেদুপুরে বেঙ্গালুরুর জ্ঞানভারতী নগর এলাকায় মুখোমুখি ধাক্কা লাগে একটি টাটা নেক্সন এবং মারুতি সুইফ্‌ট গাড়ির। সে সময় টাটার গাড়িটিতে ছিলেন প্রিয়ঙ্কা নামে এক তরুণী এবং মারুতি চালাচ্ছিলেন দর্শন নামের এক যুবক। এর পর গাড়ি থেকে নেমে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। অভিযোগ, তর্কাতর্কির সময় যুবককে মধ্যমা দেখান প্রিয়ঙ্কা। এর পর তিনি গাড়ি নিয়ে চলে যেতে উদ্যত হলে গাড়ির সামনে দাঁড়িয়ে বাধা দেওয়ার চেষ্টা করেন দর্শন।

পুলিশের কাছে অভিযোগপত্রে দর্শনের দাবি, সে সময় তাঁকে গাড়ির ধাক্কা মারেন তরুণী। প্রাণে বাঁচতে বনেটে উঠে পড়েন তিনি। সে অবস্থায় গাড়ি চালু করে দেন তরুণী। এবং তাঁকে বনেটে নিয়েই গাড়ি ছুটিয়ে দেন। প্রিয়ঙ্কার পাল্টা অভিযোগ, গাড়ি থামানোর পর তাতে চড়াও হয়ে ভাঙচুর চালিয়েছেন যুবকের ৩ বন্ধু।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেঙ্গালুরুর ডিসিপি (ট্র্যাফিক ওয়েস্ট) কুলদীপ কুমার সংবাদমাধ্যমে বলেন, ‘‘দু’জনের মধ্যে তর্কাতর্কির সময় এই ঘটনা ঘটেছে। প্রিয়ঙ্কার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। এ ছাড়া, যশবন্ত, সুজন এবং বিনয় নামে দর্শনের ৩ বন্ধুর বিরুদ্ধে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে। ৫ জনকেই গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Car Accident Murder Attempt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE