Advertisement
০৭ মে ২০২৪
Stunt

চলন্ত ট্রেনে যুবকের কেরামতি, উঠে পড়লেন ছাদেও, বিদ্যুতের খুঁটির সংস্পর্শে আসতেই ঝলসে গেলেন

দ্রুত গতিতে ছুটছে একটি লোকাল ট্রেন। ট্রেনের বাইরে ঝুলতে দেখা গেল এক যুবককে। দরজা ধরে ঝুলছিলেন। গোটা শরীর ট্রেনের বাইরে। একের পর এক বিদ্যুতের খুঁটিগুলি তাঁর গা ঘেঁষে চলে যাচ্ছিল।

যুবকের কেরামতি। ছবি: এক্স।

যুবকের কেরামতি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১১:০৮
Share: Save:

চলন্ত ট্রেনে কেরামতির ঘটনা হামেশাই খবরের শিরোনামে আসে। কখনও সেই কেরামতি দেখাতে গিয়ে দুর্ঘটনারও শিকার হন। মৃত্যুর মতো ঘটনাও ঘটেছে। কিন্তু তার পরেও এই ‘বিপজ্জনক’ কেরামতি নিয়ে হুঁশ ফিরছে না। সম্প্রতি সেই তালিকায় জুড়ল আরও একটি ঘটনা। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দ্রুত গতিতে ছুটছে একটি লোকাল ট্রেন। ট্রেনের বাইরে ঝুলতে দেখা গেল এক যুবককে। দরজা ধরে ঝুলছিলেন। গোটা শরীর ট্রেনের বাইরে। একের পর এক বিদ্যুতের খুঁটিগুলি তাঁর গা ঘেঁষে চলে যাচ্ছিল। আর তাতেই মজা পাচ্ছিলেন তিনি। উচ্ছ্বাসও ধরা পড়ছিল তাঁর চোখেমুখে। কখনও কখনও আবার খুঁটিগুলিকে ছোঁয়ার চেষ্টাও করছিলেন। একচুল এ দিক-ও দিক হলেই মৃত্যু অবধারিত। কিন্তু তাতেও পরোয়া নেই যুবকের।

ট্রেনের কামরার ভিতর থেকেই এক যাত্রী যুবকের সেই কীর্তি ক্যামেরাবন্দি করছিলেন। এর পরই দেখা যায়, যুবক আরও একটু সাহস নিয়ে ট্রেনের ছাদে উঠে পড়লেন। তখন যাত্রীদের মধ্যে কয়েক জন তাঁকে চিৎকার করে সতর্ক করেন। কিন্তু সে কথা শুনতে চাননি যুবক। তার পরই ঘটল বিপত্তি। বিদ্যুতের খুঁটির সংস্পর্শে আসতেই ঝলসে যান তিনি। যদিও এই ঘটনায় তাঁর প্রাণহানি হয়নি। হাত এবং শরীরের একাংশ পুড়ে যায় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE