Advertisement
০৪ মে ২০২৪
Crime

যুবকের সঙ্গে প্রেম, রাগে কন্যাকে গুলি করে খুন করলেন বাবা

ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলীর। খুনের পর কিশোরীর দেহ বাড়ির ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর দাদার বিরুদ্ধে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বরেলী শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৬:১৬
Share: Save:

গ্রামের এক যুবকের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তা মানতে পারেননি এক ব্যক্তি। সেই কারণে মেয়েকেই গুলি করে খুন করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। খুনের পর দেহ বাড়ির ছাদ থেকে ফেলে দিলেন কিশোরীর দাদা। ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলীর। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার খুনের ঘটনাটি ঘটেছে। গ্রামের এক যুবকের সঙ্গে ১৭ বছরের ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। তা মেনে নেননি কিশোরীর বাবা এবং দাদা। সে কারণেই সম্মানরক্ষার্থে তাঁকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। খুনের ঘটনা আড়াল করে দুর্ঘটনার তত্ত্ব সাজাতেই কিশোরীর দেহ বাড়ির ছাদ থেকে ফেলেন তাঁর দাদা, এমনটাই দাবি করেছেন তদন্তকারীরা।

কিশোরীর বাবা এবং দাদার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। স্টেশন হাউস অফিসার অনিল কুমার সাইনি জানিয়েছেন, ‘‘কিশোরীর বাড়ি থেকে একটি খালি কার্তুজ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে খুনের ঘটনা।’’ খুনের কথা ধৃতেরা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime uttarpradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE