Advertisement
০৫ মে ২০২৪
Raining

Mumbai Rain: পাশ কাটিয়ে চলছে গাড়ি, মুম্বইয়ের জলবন্দি রাস্তায় শুয়ে যুবকের অন্য রকম বৃষ্টি-বিলাস

একের পর এক রাস্তায় কোমরসমান জল জমছে। ঘন ঘন থমকে যাচ্ছে গাড়ি। প্রবল যানজট। এমনই এক রাস্তায় দেখা গেল শুয়ে আছেন এক যুবক।

এ ভাবেই মুম্বইয়ের বৃষ্টি উপভোগ করছেন যুবক।

এ ভাবেই মুম্বইয়ের বৃষ্টি উপভোগ করছেন যুবক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৩:৩১
Share: Save:

ফি বছর বর্ষায় একই অবস্থা মুম্বইয়ের। গত কয়েক দিনের প্রবল বৃষ্টিতে জলবন্দি বহু এলাকা। বিধ্বস্ত স্বাভাবিক জীবন। তবু বর্ষার মজা তো নিতেই হবে। কিন্তু জলমগ্ন রাস্তায় এক যুবকের বর্ষা উপভোগের রকম সকম দেখে অবাক হলেন সবাই। মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো। ‘এ যে মলাডে মলদ্বীপ!’ ওই ভিডিয়ো দেখে টিপ্পনী নেটাগরিকদের।

সোমবার থেকে প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বইয়ে। একের পর এক রাস্তায় কোমরসমান জল জমছে। ঘন ঘন থমকে যাচ্ছে গাড়ি। প্রবল যানজট। এমনই এক রাস্তায় দেখা গেল শুয়ে আছেন এক যুবক। শুধু শুয়ে আছেন বললে ভুল হবে। তিনি যেন মনপ্রাণ দিয়ে বর্ষা উপভোগ করছেন। রাস্তায় জমে থাকা জলকে হাত দিয়ে তুলে ঠিক যেন ‘মাখছেন’! তাঁর পাশ কাটিয়ে চলে যাচ্ছে বাস-ট্যাক্সি-অটো। নোংরা জল লাগছে সর্বাঙ্গে। তবু সে সব পাত্তাই দিচ্ছেন না তিনি। বরং, তিনি মনের আনন্দে উপভোগ করছেন বৃষ্টি।

বিক্রান্ত জোশী নামে এক ফেসবুক ব্যবহারকারী এই ভিডিয়োটি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘মলাডকে মলদ্বীপ বানানোর জন্য বিএমসিকে (বৃহন্মুম্বই পুরসভা) ধন্যবাদ।’ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তাতে নানা মজার মজার মন্তব্য করছেন নেটাগরিকরা।

আরও পড়ুন:
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining Waterlogged road mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE