Advertisement
০৪ মে ২০২৪
Fire

বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তিতে বাড়িতে আগুন স্বামীর, ঝলসে গেলেন ১০ জন

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সুরেশ। বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে তাঁর সঙ্গে স্ত্রীর নিত্যদিন অশান্তি হত। শুক্রবার সেই অশান্তি চরমে ওঠে।

Fire at house in Ghaziabad

বাড়িতে আগুন লাগিয়ে পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৩:৫৬
Share: Save:

বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে স্ত্রী সঙ্গে অশান্তির জেরে বাড়িতে আগুন ধরিয়ে দিলেন এক ব্যক্তি। আর সেই আগুনেই ঝলসে গেলেন ১০ জন। শুক্রবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের তিলক নগর কলোনিতে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সুরেশ। বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে তাঁর সঙ্গে স্ত্রীর নিত্যদিন অশান্তি হত। শুক্রবার সেই অশান্তি চরমে ওঠে। অভিযোগ, স্ত্রী ঋতুকে খুনের হুমকি দেন সুরেশ। এর পরই রাগের বশে রান্নাঘরে যান তিনি। সেখান থেকে গ্যাস সিলিন্ডার বার করে এনে পাইপ খুলে রেগুলেটর চালু করে দেন।

ঘরে মুহূর্তেই গ্যাস ছড়িয়ে পড়ে। ঋতু তখন বাঁচানোর জন্য চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা ঋতুকে বাঁচাতে আসেন। সকলে যখন ঘরে ঢোকেন, ঠিক সেই সময়েই লাইটার ধরান সুরেশ। মুহূর্তেই গোটা ঘরে আগুন ধরে যায়। তার পরই বাড়ি ছেড়ে পালিয়ে যান সুরেশ।

ঘরে আগুন লেগে যাওয়ায় তখন চিৎকার চেঁচামেচি শুরু হয়ে যায়। প্রতিবেশীরা কোনও রকমে ঋতু এবং পরিবারের অন্য সদস্যদের বার করে আনেন। এই ঘটনায় ঋতুর পরিবারের সদস্য এবং কয়েক জন প্রতিবেশী ঝলসে গিয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সুরেশের এক আত্মীয়ের অভিযোগ, অন্য এক মহিলার সঙ্গে স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলেছিলেন ঋতু। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হত। শুক্রবার চরমে উঠলে ঋতুকে পুড়িয়ে মারার চেষ্টা করেন সুরেশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। সুরেশের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE