Advertisement
০১ মে ২০২৪
Hair Cutting Salon

সিগারেট খাওয়া নিয়ে ঝামেলা, চুল কাটাতে আসা যুবককে পর পর ৯ বার কাঁচির কোপ মত্তের

দিল্লির সেলুনে চুল কাটাতে গিয়ে কাঁচির কোপ খেলেন বেসরকারি সংস্থার কর্মী অভয় কুমার। জানা গিয়েছে, সেলুনের মালিকের মত্ত ছেলে সিগারেট খাচ্ছিলেন। তাতে আপত্তি জানানোয় এই ঘটনা ঘটে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৫:১৫
Share: Save:

সিগারেট খাওয়া নিয়ে বচসার জেরে কাঁচির কোপ খেলেন এক যুবক। এক বার নয়, পর পর মোট ন’বার। ঘটনাটি ঘটেছে নয়াদিল্লির বসন্তকুঞ্জে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে খুনের চেষ্টার মামলা রুজু করেছে। জানা গিয়েছে, মত্ত অবস্থায় ওই কাণ্ড ঘটান অভিযুক্ত।

বিকেলবেলা চুল কাটাতে সেলুনে গিয়েছিলেন অভয় কুমার নামে এক ৩৮ বছরের যুবক। চুল কাটার কাজ চলছিল, সেই সময় সেলুনে প্রবেশ করেন ২২ বছরের মোহিত মহলাওয়াত ওরফে মানু। অভিযোগ, সেই সময় মত্ত অবস্থায় ছিলেন মানু। সেলুনটি মানুর বাবার। সেলুনে ঢুকে একটি সিগারেট ধরান মানু। সিগারেটের ধোঁয়ায় শারীরিক সমস্যা হয় অভয়ের। সে কথা তিনি জানাতেই খেপে ওঠেন মানু। যে ব্যক্তি অভয়ের চুল কাটছিলেন, তাঁর কাছ থেকে কাঁচিটি কেড়ে নিয়ে সোজা অভয়ের পিঠে তিনি বসিয়ে দেন বলে অভিযোগ। এখানেই শেষ নয়, মানু এর পর একের পর এক কোপ বসাতে থাকেন বেসরকারি সংস্থার কর্মী অভয়ের শরীরে। সেলুনের মধ্যে রক্তারক্তি কাণ্ড বেধে যায়। এই কাণ্ড ঘটিয়েই দোকান ছেড়ে বেরিয়ে যান মানু।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ-পশ্চিম) মনোজ সি বলেন, ‘‘মদের ঘোরে আচ্ছন্ন ছিলেন মানু। সেলুনে ঢুকেই সিগারেট ধরান তিনি। তাতে আপত্তি জানিয়েছিলেন অভয়। কারণ অভয়ের সিগারেটের ধোঁয়ায় সমস্যা হয়। সিগারেট নেভানোর বদলে কাঁচি কেড়ে অভয়কে মারতে থাকেন মানু বলে জানতে পেরেছি। অভয়কে মোট ৯ বার কাঁচির কোপ মারা হয়। শুধু বুকেই চার বার কাঁচি বসানো হয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hair Cutting Salon Stabbing arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE