Advertisement
০৬ মে ২০২৪
Gujarat

গলা কেটে ২০ বছরের তরুণীকে খুন করার চেষ্টা গুজরাতে, অভিযুক্ত প্রেমিকের সন্ধানে পুলিশ

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার বছর কুড়ির তরুণীর চিৎকার এবং গোঙানির শব্দ শুনে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশের একটি দল গিয়ে দেখে, রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে আছেন ওই তরুণী।

গলা কেটে ২০ বছরের তরুণীকে খুন করার চেষ্টা গুজরাতে।

গলা কেটে ২০ বছরের তরুণীকে খুন করার চেষ্টা গুজরাতে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৭:৩২
Share: Save:

প্রেমিকাকে গলা কেটে খুন করার চেষ্টা করলেন প্রেমিক। গুজরাতের উমরেথ শহরের এই ঘটনায় অভিযুক্ত পলাতক বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তের সন্ধানে এলাকায় তল্লাশি শুরু করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার বছর কুড়ির তরুণীর চিৎকার এবং গোঙানির শব্দ শুনে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশের একটি দল গিয়ে দেখে, রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে আছেন ওই তরুণী। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা আমদাবাদের সরকারি হাসপাতালে পাঠানোর কথা বলেন। তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, গত শনিবার রাজ্যের উমরেথ শহরের কাছিয়াপোল এলাকায় বাড়িভাড়া নিয়েছিলেন ওই তরুণী এবং তাঁর পুরুষ সঙ্গী। রবিবার বিকেলের দিকে দু’জনের মধ্যে কোনও বিষয়ে বিবাদ হয়। বাড়ির মালিক হিতেশ কাছিয়া জানিয়েছেন, চিৎকার-চেঁচামেচির মধ্যেই তরুণীর উপর ঝাঁপিয়ে পড়েন সঙ্গে থাকা যুবক। ওই যুবক তরুণীর প্রেমিক নাকি স্বামী, সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ। পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক এ বিষয়ে জানিয়েছেন, আক্রান্ত তরুণী অভিযুক্ত ওই যুবকের প্রথম নামটাই পুলিশকে জানাতে পেরেছেন মাত্র। পুলিশ জানতে পেরেছে অভিযুক্তের নাম জ্যোতি। আক্রান্ত তরুণী সুস্থ হলে তাঁর বয়ান রেকর্ড করবে পুলিশ।

বাড়ির মালিক জানিয়েছেন, সচিত্র পরিচয়পত্র ছাড়াই ওই দু’জনকে বাড়িভাড়া দেওয়া হয়েছিল। প্রেমিক হিসাবেই ওই যুবকের পরিচয় দিয়েছিলেন তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Throat Chopped With An Axe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE