Advertisement
২০ মে ২০২৪
Ceiling Fan

চলন্ত সিলিং ফ্যান খুলে পড়ে রক্তারক্তি, যুবকের গলায় ২৬টি সেলাই

বিয়ের অনুষ্ঠান মিটে যাওয়ার পর শনিবার সকালে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিলেন ইকরাম। ঘুমন্ত অবস্থাতেই তার উপর খুলে পড়ে গিয়েছিল চলন্ত সিলিং ফ্যান।

ceiling fan

সিলিং ফ্যান খুলে পড়েছে (বাঁ দিকে)। হাসপাতালে ভর্তি ইকরাম (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১১:০৮
Share: Save:

চলন্ত সিলিং ফ্যান খুলে গলা কেটে গেল এক যুবকের। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানোর নাগৌর জেলায়।

গত শুক্রবার বিয়ে হয়েছিল মার্বেল ব্যবসায়ী ইকরাম সিসৌদিয়ার। বিয়ের অনুষ্ঠান মিটে যাওয়ার পর শনিবার সকালে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিলেন ইকরাম। ঘুমন্ত অবস্থাতেই তার উপর খুলে পড়ে গিয়েছিল চলন্ত সিলিং ফ্যান। আর সেই ফ্যানের ব্লেডে গলা কেটে যায় ইকরামের।

শনিবার দুপুর তখন ১২টা। সিলিং ফ্যানের ব্লেড গলায় আঘাত করার পর ইকরাম চিৎকার করতে থাকেন। তাঁর আওয়াজ শুনে বাড়ির লোকেরা ছুটে এসে দেখেন ঘর রক্তে ভেসে যাচ্ছে। গলা কেটে গিয়ে গল গল করে রক্ত বেরোচ্ছে। হাত এবং পা থেকেও রক্ত বেরোচ্ছিল। তৎক্ষণাৎ ইকরামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানান, ইকরামের গলার দু’পাশের শিরা কেটে গিয়েছে। পরিস্থিতি সঙ্কটজনক হওয়ায় তৎক্ষণাৎ অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন তাঁরা। কয়েক ঘণ্টার চেষ্টায় ইকরামের ক্ষতিগ্রস্ত শিরা এবং স্নায়ুগুলিকে জুড়ে দেন চিকিৎসকরা। গলায় ২৬টি সেলাইও পড়েছে তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, ইকরামের অবস্থা স্থিতিশীল। তবে প্রচুর রক্ত বেরিয়ে যাওয়ায় খুব দুর্বল। এই ঘটনার খবর পুলিশের কাছে পৌঁছতেই তারা হাসপাতালে যায়। ইকরামের বয়ান নেওয়া হয়। কী ভাবে এই ঘটনা ঘটল এবং ইকরাম কোনও ষড়যন্ত্রের শিকার হয়েছেন কি না, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ceiling Fan Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE