Advertisement
০৫ মে ২০২৪
Marriage ceremony

বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে খেতে এসেছিলেন এমবিএ পড়ুয়া, শাস্তি দেওয়া হল বাসন মাজিয়ে

একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেখানে জ্যাকেট পরা ধোপদুরস্ত পোশাকে এক যুবককে খাবারের প্লেট ধুতে দেখা যাচ্ছে।

ধরা পড়তেই যুবককে দিয়ে বাসন মাজানো হল। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৬:৩১
Share: Save:

একটি বিয়েবাড়িতে বিনা নিমন্ত্রণে খেতে এসেছিলেন এমবিএ পড়ুয়া এক যুবক। ধরা পড়ায় বাসন মাজিয়ে শাস্তি দেওয়ার অভিযোগ উঠল অনুষ্ঠান বাড়িরই কয়েক জনের বিরুদ্ধে। ঘটনাটি মধ্যপ্রদেশের ভোপালের।

একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেখানে জ্যাকেট পরা ধোপদুরস্ত পোশাকে এক যুবককে খাবারের প্লেট ধুতে দেখা যাচ্ছে। তাঁকে ঘিরে ধরা লোকজনের মধ্যে থেকে এক জন বললেন, “কেমন লাগছে বাসন মাজতে? উত্তরে যুবক বলেন, “ফ্রিতে খাবার খেয়েছি, কিছু তো করতে হবে।”

এর পরই প্রশ্ন উড়ে আসে, “কেউ কি তোমাকে নিমন্ত্রণ করেছে?” জবাবে যুবক মাথা নাড়িয়ে বলেন, “না।” আবারও প্রশ্ন, “ফ্রিতে খাবার খাওয়ার শাস্তি কি জানো?” এর পরই হুমকির সুরে এক জনকে বলতে শোনা যায়, “দাও, ওকে আরও বাসন ধুতে।”

যুবকের তখন গলদঘর্ম অবস্থা। কী করবেন বুঝতে পারছিলেন না। হাতে এঁটো বাসন ধরা। ধোয়ার জন্য সাবান খোঁজাখুঁজি করতেই আবার প্রশ্ন, “বাড়িতে কখনও বাসন মেজেছ?” এর পরই তাঁকে জিজ্ঞাসা করা হয়, তিনি কী করেন। কোথায় থাকেন। যুবক তখন জানান, তিনি জবলপুরে থাকেন। ভোপালে এমবিএ পড়তে এসেছেন। নাম জিজ্ঞাসা করতেই যুবক জানান, তাঁর নাম সম্রাট কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage ceremony Bhopal punishment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE