Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Punjab Accident

হুড়মুড়িয়ে দোকানে ঢুকে ঘুমন্ত যুবককে পিষে দিল মার্সিডিজ়! চালকের গ্রেফতারি চেয়ে বিক্ষোভ

পঞ্জাবের মোহালিতে রাত ২টো নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি দোকানে ঢুকে পড়ে মার্সিডিজ়। দোকানে তখন ঘুমোচ্ছিলেন যুবক। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ০৭:৫৪
Share: Save:

গভীর রাতে হুড়মুড়িয়ে দোকানে ঢুকে পড়ল বিলাসবহুল মার্সিডিজ় গাড়ি। দোকান ভেঙে, সেখানে ঘুমিয়ে থাকা এক যুবককে পিষে দিয়েছে গাড়িটি। ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়েছে।

পঞ্জাবের মোহালি শহরের ঘটনা। শনিবার রাত ২টো নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি দোকানে ঢুকে পড়ে মার্সিডিজ়। দোকানে তখন ঘুমোচ্ছিলেন যুবক। তিনিই ওই দোকান চালাতেন। দোকানের পিছনে ছিল একটি স্কুল। তার দেওয়ালে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। স্কুলের দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয়দের বক্তব্য, মাঝরাতে প্রচণ্ড শব্দ শুনে তাঁরা ভেবেছিলেন, কোথাও কোনও বিস্ফোরণ হয়েছে। কিন্তু পরে দেখা যায়, দোকান ভেঙে স্কুলের দেওয়ালে ধাক্কা মেরেছে একটি চার চাকার গাড়ি। দোকানির মৃত্যুও হয়েছে। এর পরই ক্ষুব্ধ জনতা গাড়ির চালকের খোঁজ করে। চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিলেন। ভাঙাচোরা গাড়িটি সেখানেই পড়ে ছিল। খবর দেওয়া হয় পুলিশকে। ভোরের দিকে পুলিশ এসে যুবকের দেহ উদ্ধার করে।

স্থানীয়েরা ওই গাড়ির চালকের গ্রেফতারির দাবি জানিয়ে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান। যত ক্ষণ না চালককে গ্রেফতার করা হচ্ছে, গাড়িটি তাঁরা সরিয়ে নিয়ে যেতে দেবেন না বলে জানান। পুলিশ পদক্ষেপের আশ্বাস দিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে। মৃত যুবকের নাম প্রকাশ কুমার। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন স্থানীয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Accident Death Mercedes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE