Advertisement
১৭ মে ২০২৪
Maharashtra Woman Death

ছেলের সঙ্গে আইসক্রিম খেতে গিয়ে নিখোঁজ, পরে দেহ উদ্ধার, মৃত মায়ের পাশে বসে একরত্তি শিশু

বৃহস্পতিবার সকালে একটি সেতুর কাছ থেকে মহিলার দেহ উদ্ধার করা হয়। পুলিশ যখন দেহটি উদ্ধার করছে, তখন মৃত মায়ের পাশে বসে ছিল একরত্তি শিশুটি।

Missing pregnant woman found dead, four year old son sits beside corpse all night

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৭:১৯
Share: Save:

চার বছরের ছেলেকে নিয়ে আইসক্রিম খেতে বেরিয়েছিলেন মহারাষ্ট্রের চন্দ্রপুরের বাসিন্দা এক মহিলা। তার পর তিনি বাড়ি ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করে বাড়ির লোকজন। বৃহস্পতিবার সকালে একটি সেতুর কাছ থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। পুলিশ যখন দেহটি উদ্ধার করছে, তখন মৃত মায়ের পাশে বসে ছিল একরত্তি শিশুটি। কী কারণে এই মৃত্যু, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ চার বছরের ছেলেকে নিয়ে আইসক্রিম খেতে বেরিয়েছিলেন মহারাষ্ট্রের বল্লারপুর অঞ্চলের টিচার্স কলোনির বাসিন্দা সুষমা কাকড়ে। শনিবার রাতে তিনি বাড়ি ফিরে না আসায় তাঁর স্বামী, পেশায় ব্যাঙ্ককর্মী পবনকুমার কাকড়ে থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন। পরের দিন ভোর ৪টে নাগাদ স্থানীয়দের কেউ কেউ পবনকে জানান যে, সুষমার দেহ ওয়ার্ধা নদীর সেতুর কাছে পড়ে রয়েছে। মায়ের দেহ আগলে বসে রয়েছে চার বছরের শিশুপুত্র।

এই প্রসঙ্গে পুলিশ সুপার রবীন্দ্র সিংহ পরদেশী জানান, মৃত মহিলা অন্তঃসত্ত্বা ছিলেন। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে যে, সেতু থেকে ঝাঁপ দিয়েছিলেন তিনি। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra woman Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE