Advertisement
১৭ মে ২০২৪
Narendra Modi

রং করা হচ্ছে মোরবীর হাসপাতাল! মোদী যাবেন সেতু বিপর্যয়ে আহতদের দেখতে, সরব বিরোধীরা

মোরবীর হাসপাতালে সংস্কারের কাজের ছবি দেখিয়েছেন বিরোধীরা। দাবি, প্রধানমন্ত্রী হাসপাতালে এলে গোটা দেশের সামনে যাতে সেখানকার বেহাল দশা প্রকাশ না হয়ে পড়ে, তাই রাতারাতি রং করা হচ্ছে দেওয়াল।

প্রধানমন্ত্রী যাওয়ার আগে মোরবীর হাসপাতালের দেওয়াল রং করা হচ্ছে বলে দাবি।

প্রধানমন্ত্রী যাওয়ার আগে মোরবীর হাসপাতালের দেওয়াল রং করা হচ্ছে বলে দাবি। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ০৯:৪৬
Share: Save:

মোবরীতে সেতু দুর্ঘটনায় আহতদের দেখতে মঙ্গলবার হাসপাতালে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে হাসপাতালের দেওয়াল রং করা হচ্ছে বলে দাবি। কংগ্রেস এবং আপের তরফে নেটমাধ্যমে ছবি এবং ভিডিয়ো পোস্ট করে মোরবীর হাসপাতালে সংস্কারের কাজ দেখানো হয়েছে। সেই সঙ্গে বিজেপিকে কটাক্ষও করেছে বিরোধী দলগুলি। তাঁদের বক্তব্য, প্রধানমন্ত্রী হাসপাতালে এলে গোটা দেশের সামনে যাতে সেখানকার বেহাল দশা প্রকাশ না হয়ে পড়ে, তাই রাতারাতি রং করা হচ্ছে দেওয়াল।

কংগ্রেসের তরফে সোমবার রাতে টুইটারে বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। তাতে দেখা গিয়েছে, হাসপাতালের দেওয়াল নতু করে রং করছেন কিছু কর্মী। চলছে অন্যান্য সংস্কারের কাজও। ছবিগুলির সঙ্গে কংগ্রেস লিখেছে, ‘‘এটা একটা ট্র্যাজেডি। আগামিকাল প্রধানমন্ত্রী মোরবীর হাসপাতালে আসবেন। তার আগে দেওয়ালে রং করা চলছে। মেঝেতে টাইলস বসানো হচ্ছে। প্রধানমন্ত্রীর ছবি তোলায় যাতে কোনও খামতি না থাকে, তা নিশ্চিত করতেই এই আয়োজন।’’ কংগ্রেসের তরফে আরও লেখা হয়েছে, ‘‘এঁদের লজ্জা হয় না। মানুষ মারা গিয়েছে, আর এঁরা দেওয়াল রং করতে ব্যস্ত!’’

ভিডিয়ো দেখিয়ে আপের তরফে জানানো হয়েছে, ‘‘মোরবীর হাসপাতালে রং করা হচ্ছে। যাতে আগামিকাল প্রধানমন্ত্রীর ফটোশুটের সময় হাসপাতালের বেহাল দশা ফাঁস না হয়ে পড়ে।’’ মোরবীতে এত মানুষ মারা যাওয়ার পরেও সরকারের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি, দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়া হয়নি বলেও দাবি করেছে আপ। এই ভিডিয়ো এবং ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Gujarat Bridge Collapse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE