Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hyderabad Murder

ফাঁকা বাড়িতে প্রেমিকের সঙ্গে কন্যা! দেখে শাড়ি দিয়ে পেঁচিয়ে খুন করলেন ক্রুদ্ধ মা

হায়দরাবাদের ইব্রাহিমপটনমে এক তরুণীকে খুনের অভিযোগ উঠেছে তাঁর মায়ের বিরুদ্ধে। বাড়ি ফাঁকা থাকাকালীন তরুণী তাঁর প্রেমিককে নিয়ে এসেছিলেন বলে অভিযোগ। তাতেই রেগে যান মা।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ২০:০১
Share: Save:

বাড়ি ফাঁকা ছিল। সেই অবস্থায় প্রেমিককে বাড়িতে ডেকেছিলেন তরুণী। তা দেখে ফেলেন তাঁর মা। অভিযোগ, এর পরেই রাগের মাথায় কন্যাকে খুন করে ফেলেন মহিলা। শাড়ি দিয়ে পেঁচিয়ে ওই তরুণীকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

ঘটনাটি হায়দরাবাদের ইব্রাহিমপটনম এলাকার। মৃত তরুণীর নাম ভার্গবী (১৯)। তাঁর মা জনগম্মার বিরুদ্ধে কন্যাকে খুনের অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, বুধবার প্রতি দিনের মতো কাজে বেরিয়েছিলেন মহিলা। সেই সময়ে বাড়িতে গুরুজন আর কেউ ছিলেন না। তাঁর কন্যা নিজের প্রেমিককে ডেকে নেন বাড়িতে। দু’জনে নিভৃতে সময় কাটাচ্ছিলেন। কিছু ক্ষণ পরে দুপুরের খাবার খেতে বাড়ি ফেরেন তরুণীর মা।

বাড়িতে কন্যাকে তাঁর প্রেমিকের সঙ্গে দেখে ক্রুদ্ধ হয়ে ওঠেন মহিলা। প্রথমেই যুবককে বাড়ি থেকে তাড়িয়ে দেন তিনি। এর পর শুরু হয় কন্যাকে মারধর। অভিযোগ, খুনের আগে দীর্ঘ ক্ষণ চলে অত্যাচার। একসময়ে একটি শাড়ি কন্যার গলায় পেঁচিয়ে ধরেন মহিলা। ওই শাড়ির ফাঁসেই তরুণীর শ্বাসরুদ্ধ হয়ে আসে।

পুলিশ জানিয়েছে, তরুণীর ছোট ভাই ওই সময়ে বাড়িতে ছিল। সে গোটা ঘটনাটি চোখের সামনে দেখেছে। সে-ই পুলিশকে জানিয়েছে, কী ভাবে তার মা দিদিকে খুন করলেন। কিশোর মায়ের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছে। সে পুলিশকে জানিয়েছে, মা যখন দিদিকে মারধর করছিলেন, তখন সে জানলা দিয়ে ঘটনাটি দেখতে পায়। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। উপযুক্ত পদক্ষেপের আশ্বাসও দিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Murder charge hyderabad Crime News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE