Advertisement
০১ মে ২০২৪
mumbai

Mumbai Flood: ‘গাড়ি ছেড়ে নৌকা কিনতে চাই’! জলে ডোবা মুম্বইয়ে ভারী বৃষ্টি চলছে, চলবেও

গত ২৪ ঘণ্টায় দক্ষিণ মুম্বইয়ে ১০৭ মিলিমিটার, পূর্ব এবং পশ্চিম শহরতলিতে যথাক্রমে ১৭২ মিলিমিটার এবং ১৫২ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

ভাসছে মুম্বই।

ভাসছে মুম্বই। ছবি— পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১১:৫৩
Share: Save:

প্রবল বৃষ্টিতে ভাসছে বাণিজ্যনগরী মুম্বই। সোম ও মঙ্গলবারের পর বুধবারও সকাল থেকে শুরু হয়েছে প্রবল বৃষ্টি। অবিরাম বৃষ্টির প্রভাব পড়েছে মুম্বইয়ের জীবনরেখা বলে পরিচিত লোকাল ট্রেন চলাচলেও। একাধিক গুরুত্বপূর্ণ রাস্তা জলের তলায়। গাড়ির বদলে নৌকা চলছে শহর ও শহরতলির বিভিন্ন জায়গায়। জলে ডোবা রাস্তায় চলতে গিয়ে ঘটছে দুর্ঘটনাও। ঠানেতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। শুক্রবার পর্যন্ত বৃষ্টি চলবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

জলে জমে থাকায় যান চলাচলেও প্রভাব পড়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে প্রবল ট্র্যাফিক জ্যাম। মাটুঙ্গা সার্কল, সক্কর পঞ্চায়েত, হিন্দমাতা জংশন, নীলম জংশন, খার সাবওয়ে, ওরলির দিকের সি লিঙ্ক গেট, দাদর জংশন, এভেরার্ড নগর থেকে প্রবল যানজটের খবর পাওয়া যাচ্ছে।

এ দিকে জলে ডোবা রাস্তায় একাধিক দুর্ঘটনার খবর পাওয়া যাচ্ছে। ঠানেতে এমনই জলমগ্ন রাস্তায় চলার সময় গর্তে পড়ে যায় একটি বাইক। আরোহী ছিটকে পড়েন রাস্তায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

বৃষ্টির কারণে লোকাল ট্রেন পরিষেবাতেও প্রভাব পড়েছে। মধ্য রেলের ট্রেনগুলো গড়ে ১০ মিনিট দেরিতে চলছে। ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস (সিএসএমটি), কল্যাণ, কারজাট, কাসরা, পানভেল স্টেশনে ভিড় বাড়ছে যাত্রীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai flood IMD water logging
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE