Advertisement
২২ মে ২০২৪
Gas Cylinder Blast

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি! মুম্বইয়ে সিলিন্ডার ফেটে ঝলসে গেলেন মহিলা

শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের সূর্য নগর এলাকায় একটি সিলিন্ডার ফেটে প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে চারদিক। বাড়িটির দোতলার দেওয়াল এবং ছাদ বিস্ফোরণের ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

মুম্বইয়ে গ্যাস সিলিন্ডার ফেটে বড়সড় দুর্ঘটনা।

মুম্বইয়ে গ্যাস সিলিন্ডার ফেটে বড়সড় দুর্ঘটনা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ০৮:৫৩
Share: Save:

মুম্বইয়ে গ্যাস সিলিন্ডার ফেটে বড়সড় দুর্ঘটনা। একটি দোতলা বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বিস্ফোরণের কারণে। দুর্ঘটনায় ওই বাড়ির এক ৩০ বছর বয়সি মহিলা গুরুতর আহত হয়েছেন। তাঁর শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধ্যা ৭টার কিছু পরে এই দুর্ঘটনা ঘটে। মুম্বইয়ের সূর্য নগর এলাকায় ওই বাড়িতে হঠাৎ সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয়। প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে চারদিক। বাড়িটির দোতলার দেওয়াল এবং ছাদ বিস্ফোরণের ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ধ্বংসস্তূপে চাপা পড়ে গিয়েছিলেন মহিলা। মুহূর্তে বাড়িটিতে আগুন ধরে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল। দমকলের ৪টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পুলিশ জানিয়েছে, আহত মহিলার নাম সুজাতা কাওয়ালে। ওই বাড়িতে তাঁর পরিবারের অন্যান্য সদস্যও থাকতেন। কিন্তু আর কারও তেমন আঘাত লাগেনি। ধ্বংসস্তূপের মধ্যে থেকে মহিলাকে উদ্ধার করে দ্রুত নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে।

চিকিৎসকরা জানিয়েছেন, গ্যাস সিলিন্ডার ফেটে বাড়িতে আগুন ছড়িয়ে পড়েছিল। সেই আগুনে মহিলার শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁর অবস্থা অতি সঙ্কটজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gas Cylinder Blast Mumbai Burn Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE