Advertisement
০৫ মে ২০২৪
Beating

Mob Violence: আধার কার্ড না থাকায় মার মুসলিম বিক্রেতাকে

দেবসের ঘটনায় দুই হামলাকারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ০৭:৪৮
Share: Save:

পরিচয়ের প্রমাণ হিসেবে আধার কার্ড সঙ্গে না থাকায় মধ্যপ্রদেশের দেবসে এক মুসলিম বিস্কুট বিক্রেতাকে মারধরের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, বুধবার দুপুরে শহরের রাস্তায় বিস্কুট বিক্রি করার সময়ে জাহির খান (৪৫) নামে ওই ব্যক্তির কাছে আধার কার্ড দেখতে চান আজ্ঞাতপরিচয় দু’জন। জাহির জানান, তাঁর সঙ্গে কার্ডটি নেই। তখন খেপে গিয়ে জাহিরকে হেনস্থা করে এবং তার পরে লাঠি ও বেল্ট দিয়ে মারধর করে ওই দু’জন। গ্রামে ফের পা না রাখার হুমকিও দেওয়া হয় ওই বিক্রেতাকে।

মাত্র চার দিন আগে বিজেপি শাসিত এই রাজ্যেরই ইনদওরে ভুয়ো নাম নিয়ে চুড়ি বিক্রির অভিযোগে এক যুবককে গণপ্রহার করা হয়।

দেবসের ঘটনায় দুই হামলাকারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। বুধবার রাতে থানায় অভিযোগ করেন জাহির। মারধরের জেরে তাঁর পা ও হাতে অল্প চোট লাগে বলে জানিয়েছে পুলিশ। জাহিরের দাবি, হেনস্থাকারীদের মুখ তিনি চেনেন। তিনি বলেছেন, ‘‘ওই দু’জনই বোরলি গ্রামের বাসিন্দা। আগে ওদের দেখেছি। তবে মুখ চিনলেও নাম-পরিচয় জানি না। ওরা আমায় গ্রামে না ঢোকার হুমকিও দেয়।’’ ওই মুসলিম ব্যক্তি জানিয়েছেন, তাঁকে মারধর করার সময়ে গ্রামের লোক জমে গিয়েছিল। অভিযুক্তদের সন্ধান পেতে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beating Aadhar card
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE