Advertisement
০৫ মে ২০২৪
Mukesh Ambani

ফোর জি, ফাইভ জি নয়, সবার উপরে পিতাজি আর মাতাজি! পড়ুয়াদের উদ্দেশে বার্তা মুকেশ অম্বানীর

অম্বানী বলেন, “আজকের যুবসমাজ 'জি' অক্ষরটি নিয়ে খুবই উৎসাহী। কিন্তু যতই ফোর জি কিংবা ফাইভ জি থাকুক, পিতাজি (বাবা) এবং মাতাজি (মা)-র তুলনায় কোনও জি-ই বড় নয়।

মুকেশ অম্বানী।

মুকেশ অম্বানী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৮:৫৮
Share: Save:

জীবনে বাবা-মায়ের গুরুত্ব কতখানি, তা আরও এক বার স্মরণ করিয়ে দিলেন শিল্পপতি মুকেশ অম্বানী। গত সপ্তাহেই গুজরাতের গান্ধীনগরে পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় শক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে পড়ুয়াদের মুখোমুখি হয়েছিলেন রিলায়্যান্স-কর্তা। সেখানেই তিনি পড়ুয়াদের উদ্দেশে বলেন, সবার উপরে পিতাজি আর মাতাজি।

ঠিক ছিল, অম্বানী ফোর জি এবং ফাইভ জি প্রযুক্তি নিয়ে কথা বলবেন। নির্ধারিত বিষয় নিয়েই বক্তব্য রাখা শুরু করেছিলেন তিনি। তার পর প্রসঙ্গ খানিক ঘুরিয়েই পড়ুয়াদের উদ্দেশে তিনি বলেন, “আজকের যুবসমাজ 'জি' অক্ষরটি নিয়ে খুবই উৎসাহী। কিন্তু যতই ফোর জি কিংবা ফাইভ জি থাকুক, পিতাজি (বাবা) এবং মাতাজি (মা)-র তুলনায় কোনও জি-ই বড় নয়।

পড়ুয়াদের উদ্দেশে তাঁর বার্তা, বাবা-মায়েরা শুধু তাঁদের সন্তানদের সাফল্য দেখবেন বলে দিন গোনেন। অম্বানীর এই বক্তব্যের ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই এই ভিডিয়োটি শেয়ার করে অম্বানীর প্রশংসা করেছেন। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Ambani 4G 5G
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE