Advertisement
১৬ মে ২০২৪
Pakistani Woman in India

‘গেম’ খেলতে গিয়ে প্রেম! প্রেমিকের টানে চার সন্তান কোলে ভারতে পাক মহিলা, আটক পুলিশের হাতে

পুলিশ সূত্রে খবর, ‘পাবজি’ খেলতে খেলতে ভারতীয় ওই যুবকের সঙ্গে আলাপ হয় পাক মহিলার। সেখান থেকে তাঁদের সম্পর্ক আরও এগোলে চার সন্তানকে নিয়ে ভারতে অনুপ্রবেশ করেন তিনি।

Pakistan Woman meets Indian man while playing PUBG, detained after coming to India with 4 kids

পুলিশের হাতে আটক ওই পাকিস্তানি মহিলা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ০৯:৪১
Share: Save:

মোবাইলে ‘পাবজি’ গেম খেলতে খেলতে আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, অতঃপর প্রেম। সেই প্রেমের ডাকে সাড়া দিয়ে চার সন্তান কোলে পাকিস্তান থেকে ভারতে অনুপ্রবেশের অভিযোগ উঠল এক বছর তিরিশের মহিলার বিরুদ্ধে। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা। ঘটনাটি প্রকাশ্যে আসতেই নয়ডা পুলিশ তাঁকে আটক করেছে। ওই পাক মহিলার ভারতীয় প্রেমিককেও আটক করেছে পুলিশ। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভারতে অনুপ্রবেশকারী ওই পাকিস্তানি মহিলার নাম সীমা গুলাম হায়দর এবং তাঁর ভারতীয় প্রেমিকের নাম শচীন।

পুলিশ সূত্রে খবর, ‘পাবজি’ খেলতে খেলতে শচীনের সঙ্গে আলাপ হয় পাক সীমার। সেখান থেকে তাঁদের সম্পর্ক আরও এগোলে চার সন্তানকে নিয়ে ভারতে আসার সিদ্ধান্ত নেন সীমা। প্রথমে তিনি পাকিস্তান থেকে নেপাল আসেন। গত মাসে সেখান থেকে লুকিয়ে ভারতে অনুপ্রবেশ করেন। এর পর একটি বাসে চেপে নয়ডা চলে আসেন।

পুলিশ সোমবার আরও জানিয়েছে, শচীন গ্রেটার নয়ডার রাবুপুরা এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। চার সন্তানকে নিয়ে সেখানেই ওঠেন সীমা। গোপন সূত্রে পুলিশ এই খবর পেয়ে শচীনের ভাড়াবাড়িতে অভিযান চালায় এবং চার সন্তান-সহ সীমাকে আটক করে।

ডিসিপি (গ্রেটার নয়ডা) সাদ মিঁয়া খান সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘‘পাকিস্তানি মহিলা এবং তাঁর প্রেমিককে আটক করা হয়েছে। মহিলার চার সন্তানও পুলিশ হেফাজতে রয়েছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে আরও বিশদে জানানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan PUBG Game infiltration Detained
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE