Advertisement
১৮ মে ২০২৪
train

Garba in platform: ট্রেন পৌঁছেছে ২০ মিনিট আগে, একঘেয়েমি কাটাতে প্ল্যাটফর্মেই গরবা নেচে মাত করলেন যাত্রীরা

রতলাম স্টেশনে ট্রেন পৌঁছয় নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে। যাত্রার একঘেয়েমি কাটাতে যাত্রীরা প্ল্যাটফর্মেই শুরু করেন গরবা নাচ।

ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
রতলাম (মধ্যপ্রদেশ) শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৮:১৮
Share: Save:

প্ল্যাটফর্মে দাঁড়িয়ে আছে একটি ট্রেন। এই ছবিতে নতুনত্ব আর কী-ই বা আছে। কিন্তু যদি দেখেন থেমে থাকা ট্রেনের যাত্রীরা নেচেকুচে মাতিয়ে দিচ্ছেন স্টেশন! তাহলে অবাক হবেন বৈকি। এমনই অবাক করা ঘটনার সাক্ষী রতলাম স্টেশন। সময়ের আগে ট্রেন পৌঁছে যাওয়ায়, একঘেয়েমি কাটাতে যাত্রীরাই নাচলেন গরবা। মুহূর্তে ভাইরাল সেই ভিডিয়ো।

মুম্বইয়ের বান্দ্রা স্টেশন থেকে ট্রেন রওনা দিয়েছিল হরিদ্বারের উদ্দেশে। লম্বা পথের একঘেয়েমি যেন কেটেও কাটে না। এ দিকে ঊর্ধ্বশ্বাসে ট্রেন দৌড়চ্ছে গন্তব্যের দিকে। কী করা যায়? অনেক ভেবে ওই ট্রেনেরই যাত্রীরা মিলে ঠিক করলেন, ট্রেন থামলেই নেচে নেবেন খানিক। যেমন ভাবা, তেমন কাজ। যাত্রীদের মনের কথা ট্রেনও যেন বুঝতে পেরেছিল। মধ্যপ্রদেশের রতলাম স্টেশনে ট্রেন পৌঁছয় নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে। সুতরাং, বর্ধিত সময়ে পরিকল্পনা অনুযায়ী নাচে মেতে উঠতে দেরি করেননি যাত্রীরা। প্ল্যাটফর্মেই গোল করে শুরু হয়ে যায় তুমুল গরবা নাচ। আর তা দেখতে ভিড় জমালেন হকার থেকে শুরু করে, ট্রেনে আত্মীয়-বন্ধুদের তুলতে আসা মানুষ। অনেকেই কোমর দোলাতে দোলাতে ক্যামেরাবন্দি করেন এই মুহূর্ত। যা নেটমাধ্যমে মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

রেলমন্ত্রী নিজে টুইট করেছেন সেই ভিডিয়ো।

স্ত্রীকে ট্রেনে তুলতে আসা পেশায় ব্যবসায়ী রাহুল ছাবরা বলেন, ‘‘আমরা ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম। হঠাৎ দেখি লোকজন নাচছেন। অত্যন্ত অবাক হয়েছিলাম। কিন্তু কিছুক্ষণ পর আমারও নাচতে ইচ্ছে করছিল।’’ জানা গিয়েছে, ৯০ জনের একটি গোষ্ঠী কেদারনাথ যাচ্ছিলেন, তাঁরাই সমবেত ভাবে নাচ শুরু করেন, পরে তাতে যোগ দেন আশেপাশের লোকজনও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

train platform Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE