Advertisement
০৫ মে ২০২৪
Heeraben Modi Demise

কাঁপা কাঁপা হাতে মা-কে কাঁধে তুলে নিলেন মোদী! গান্ধীনগরে হীরাবেনের শেষকৃত্য হল

গত মঙ্গলবার আচমকা শরীর খারাপ হওয়ায় হীরাবেনকে আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার ভোর ৩.৩০টে নাগাদ সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মুখাগ্নি করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মুখাগ্নি করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
আমদাবাদ শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৯:১৯
Share: Save:

মা হীরাবেন মোদীর মৃত্যুর খবর পেয়ে পূর্বপরিকল্পিত সব কর্মসূচি বাতিল করে ইতিমধ্যেই আমদাবাদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আমদাবাদ পৌঁছেই কাঁপা কাঁপা হাতে মায়ের দেহ কাঁধে করে নিয়ে ভাইয়ের বাড়ির বাইরে বেরোতে দেখা গেল প্রধানমন্ত্রী মোদীকে। দৃষ্টি নীচের দিকে স্থির। তাঁর পাশে এবং পিছনে পরিবার, আত্মীয়স্বজনদের ঢল। মাকে কাঁধ দিতে দেখা যায় প্রধানমন্ত্রীর ভাইকেও।

হীরাবেনের দেহ ইতিমধ্যেই একটি শববাহী গাড়িতে তোলা হয়েছে। সেই গাড়িতে উঠেছেন খোদ প্রধানমন্ত্রী। কিছু ক্ষণের মধ্যেই হীরাবেনের দেহ নিয়ে আমদাবাদ থেকে গান্ধীনগরের উদ্দেশে রওনা দেওয়া হবে। গান্ধীনগরেই তাঁর শেষকৃত্য হবে বলে সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার আচমকা শরীর খারাপ হওয়ায় হীরাবেনকে আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ঠিক কী কারণে অসুস্থ ছিলেন, তা হাসপাতালের তরফে জানানো হয়নি। যে দিন তাঁকে ভর্তি করা হয়েছিল সে দিনও হাসপাতালে গিয়ে মাকে দেখে আসেন প্রধানমন্ত্রী। শুক্রবার ভোর ৩.৩০টে নাগাদ সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন হীরাবেন।

হীরাবেনের মৃত্যুতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-সহ দেশের বিভিন্ন রাজনৈতিক নেতারা শোকবার্তা প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর মাতৃবিয়োগে শোকবার্তা প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heeraben Modi PM Narendra Modi Funeral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE