Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Narendra Modi

ভোটের আগে নিজের কেন্দ্র বারাণসীতে মোদী, মধ্যরাতে যোগীর সঙ্গে নতুন রাস্তা ঘুরে দেখলেন

বৃহস্পতিবার মধ্যরাতে সম্প্রতি উদ্ধোধন হওয়া শিবপুর-ফুলওয়াড়িয়া-লাহারতারা মার্গ নামের নতুন রাস্তাটি ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথও।

PM Narendra Modi’s night inspection of new Varanasi road Yogi Adityanath with him

নরেন্দ্র মোদী এবং যোগী আদিত্যনাথ (ডান দিকে)। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:১১
Share: Save:

লোকসভা ভোটের আগে নিজের নির্বাচনী কেন্দ্র বারাণসীতে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সন্ধ্যায় বারাণসীতে পৌঁছন তিনি। বৃহস্পতি এবং শুক্রবার একাধিক কর্মসূচিতে যোগ দিতেই তাঁর এই বারাণসী সফর। বৃহস্পতিবার মধ্যরাতে সম্প্রতি উদ্ধোধন হওয়া শিবপুর-ফুলওয়াড়িয়া-লাহারতারা মার্গ নামের নতুন রাস্তাটি ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।

রাস্তাটি ঘুরে দেখার পর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি পোস্ট করেন প্রধানমন্ত্রী। লেখেন, “কাশীতে অবতরণ করার পর আমি শিবপুর-ফুলওয়াড়িয়া-লাহারতারা মার্গ ঘুরে দেখেছি। এই প্রকল্পটি সম্প্রতি উদ্বোধন করা হয় এবং এর ফলে শহরের দক্ষিণ প্রান্তের মানুষদের প্রভূত উপকার হচ্ছে।”

প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, ৩৬০ কোটি টাকা ব্যয়ে রাস্তাটি তৈরি করা হয়েছে। মূলত যানজট এড়াতেই এই সড়ক প্রকল্প। আগে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় (ভিএইচইউ) থেকে বিমানবন্দরে পৌঁছতে ৭৫ মিনিট লাগত। কিন্তু এই রাস্তা ধরে গেলে সময় লাগবে মাত্র ৪৫ মিনিট।

শুক্রবার সন্ত গুরু রবিদাসের জন্মস্থলে যান প্রধানমন্ত্রী। সেখানে পুজো দেন। তার পর একটি জনসভায় যোগ দেওয়ার কথা তাঁর। সেখানে প্রায় ১৩ হাজার কোটি টাকার সরকারি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Yogi Adityanath varanasi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE