Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

‘গাড়ি খারাপ হয়ে গিয়েছে, ঠিক করতে পারবেন’? ফাঁদ পেতে খুনের অভিযুক্তকে ধরল পুলিশ

পুলিশ সূত্রে খবর, বুধবার খরগোন বাসস্ট্যান্ডের কাছে এক ব্যক্তিকে ইট দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ ওঠে গোবিন্দের বিরুদ্ধে। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্তকে গ্রেফতার করছে পুলিশ। ছবি: সংগৃহীত।

অভিযুক্তকে গ্রেফতার করছে পুলিশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১২:২৬
Share: Save:

গাড়ি খারাপ হওয়ার বাহানা দিয়ে খুনের অভিযুক্তকে ধরতে ফাঁদ পেতেছিল মধ্যপ্রদেশ পুলিশ। শেষমেশ সেই ফাঁদেই ধরা দিলেন তিনি। অভিযুক্তের নাম গোবিন্দ চৌহান। পেশায় বাসচালক।

পুলিশ সূত্রে খবর, বুধবার খরগোন বাসস্ট্যান্ডের কাছে এক ব্যক্তিকে ইট দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ ওঠে গোবিন্দের বিরুদ্ধে। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত ব্যক্তির নাম কৈলাশ। যাত্রী প্রতীক্ষালয় থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। কৈলাশের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। বাসস্ট্যান্ডের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করে তারা। তার পরই অভিযানে নামে পুলিশের একটি বিশেষ দল।

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, বেশ কিছু দিন আগে ওই যাত্রী প্রতীক্ষালয়ে বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন কৈলাশের স্ত্রী। তাঁকে হেনস্থা করার অভিযোগ ওঠে গোবিন্দের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে গোবিন্দকে গ্রেফতার করে পুলিশ। তার পর জামিনে মুক্তি পান সম্প্রতি। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, সেই ঘটনার ‘প্রতিশোধ’ নিতে কৈলাশের উপর হামলা চালান গোবিন্দ।

কিন্তু ঘটনার পর থেকেই তাঁর হদিস মিলছিল না। তক্কে তক্কে ছিল পুলিশও। অভিযুক্তকে ধরার জন্য পুলিশ একটি ফাঁদ পাতে। যে রাস্তা ধরে বাস চলাচল করে, সেই রাস্তাতেই গাড়ি নিয়ে অপেক্ষা করছিল পুলিশের দল। গোবিন্দ ওই রাস্তা ধরেই বাস চালিয়ে আসছিলেন। বাসটিকে থামায় পুলিশ। চালক গোবিন্দকে পুলিশের দলটি জানায় যে, তাদের গাড়ি খারাপ হয়ে গিয়েছে, তিনি কি কোনও সাহায্য করতে পারবেন? গোবিন্দ বাস থেকে নেমে সাহায্যের জন্য এগোতেই তাঁকে হাতেনাতে ধরে ফেলে পুলিশের দলটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE