Advertisement
১৮ মে ২০২৪
Accident

উত্তরপ্রদেশে বাইকচালককে চাপা দিয়ে পালাল পুলিশকর্তার গাড়ি! বুকে, মাথায় চোট পেয়ে মৃত্যু

আমরোহার পুলিশ সুপার আদিত্য লাঙ্গে বলেন, “২২ জুন বিকেলে নীলরঙা একটি সরকারি গাড়ি এক ব্যক্তিকে চাপা দেয়। গাড়ি এবং তার চালকের খোঁজ চালানো হচ্ছে।”

accident

সিসিটিভি ফুটেজে ধরা পড়ছে দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৪:১৬
Share: Save:

উত্তরপ্রদেশে এক বাইকচালককে চাপা দিয়ে পালাল অতিরিক্ত পুলিশ সুপারের গাড়ি। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে মৃত্যু হয় ওই বাইকচালকের। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে আমরোহা জেলায়।

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মুরাদ আলি নামে এক ব্যক্তি বাইক চালিয়ে জোয়া-আমরোহা রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন। সেই সময় মাসুদপুর নওয়াদা গ্রামের কাছে পুলিশের একটি গাড়ি তাঁকে চাপা দিয়ে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তার ধার ধরেই আসছিলেন আলি। আচমকাই পিছন থেকে পুলিশের একটি গাড়ি সজোরে ধাক্কা মারে তাঁকে। বাইক নিয়ে ছিটকে পড়েন আলি।

আমরোহার পুলিশ সুপার আদিত্য লাঙ্গে বলেন, “২২ জুন বিকেলে নীলরঙা একটি সরকারি গাড়ি এক ব্যক্তিকে চাপা দেয়। গাড়ি এবং তার চালকের খোঁজ চালানো হচ্ছে।” তবে গাড়িটি অতিরিক্ত পুলিশ সুপারের, এ বিষয়টি স্পষ্ট করেননি আমরোহার পুলিশ সুপার।

প্রত্যক্ষদর্শীদের আরও দাবি, গাড়ির ভিতরে সেই সময় কয়েক জন পুলিশকর্মীও ছিলেন। গাড়িটি আলিকে চাপা দিয়েই দ্রুতগতিতে বেরিয়ে যায়। স্থানীয়রাই আলিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। হাসপাতাল সূত্রে খবর, আলির পাঁজর, ফুসফুস এবং মাথায় গুরুতর আঘাত ছিল। চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়।

আলির মৃত্যুর পরই তাঁর আত্মীয়রা জোয়া-আমরোহা রাস্তা অবরোধ করেন। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান। ঘটনাস্থলে পুলিশের শীর্ষ কর্তারা পৌঁছে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। আমরোহা পুলিশ অজ্ঞাতপরিচয় সরকারি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করে। স্থানীয় সূত্রে খবর, যে গাড়িটি আলিকে চাপা দেয়, সেটি বরেলি জ়োনের অতিরিক্ত পুলিশ সুপারের গাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident UP police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE