Advertisement
০৩ মে ২০২৪
Bhagalpur

পটনার পর এ বার ভাগলপুর, স্টেশনের বাইরে বিজ্ঞাপনের এলইডি স্ক্রিনে হঠাৎই পর্ন চালু!

সমাজমাধ্যমে এই পর্নকাণ্ডের ছবি ভাইরাল হতে জেলা প্রশাসন পদক্ষেপ করে। দ্রুত ওই ডিসপ্লে বোর্ড খুলে নেওয়া হয়। কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে এক প্রশাসনিক কর্তা জানিয়েছেন।

bahaglpur railway station

ভাগলপুর রেলস্টেশনের বাইরে পর্ন বিজ্ঞাপন ঘিরে হুলস্থুল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৮:১৭
Share: Save:

আবারও সেই বিহার। পটনা রেলস্টেশনের পর এ বার পর্নকাণ্ডে হুলস্থুল পড়ে গেল ভাগলপুর রেলস্টেশনে। তবে এ বার স্টেশনের ভিতরে নয়, স্টেশনের কাছেই জনসচেতনতার জন্য লাগানো একটি এলইডি স্ক্রিনে হঠাৎ পর্ন বিজ্ঞাপন চলতে শুরু করে। প্রায় ১০ মিনিট ধরে সেই বিজ্ঞাপন চলে। তা দেখতে পথচলতি মানুষের ভিড় জমে গিয়েছিল। কেউ কেউ আবার সেই ঘটনার ভিডিয়োও করলেন।

সমাজমাধ্যমে এই পর্নকাণ্ডের ছবি ভাইরাল হতেই জেলা প্রশাসন পদক্ষেপ করে। দ্রুত ওই ডিসপ্লে বোর্ড খুলে নেওয়া হয়। কী ভাবে এই ধরনের ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে এক প্রশাসনিক কর্তা জানিয়েছেন। যে সংস্থাকে শহরের সৌন্দর্যায়নের জন্য দায়িত্ব দেওয়া হয়েছিল তাদের কাছেও জবাব চাওয়া হবে বলে জানিয়েছেন তিনি। ট্র্যাফিক আইন সম্পর্কে জনসচেতনতা বাড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় জায়ান্ট এলইডি স্ক্রিন লাগানো হয়েছিল। সেগুলির মধ্যে ভাগলপুর স্টেশনলাগোয়া একটি ডিসপ্লে বোর্ডে হঠাৎ এই পর্নকাণ্ড ঘটে।

যে সংস্থা এই ডিসপ্লে বোর্ডগুলির দায়িত্বে ছিল, সেই সংস্থার এক কর্তা অজয় কুমারের দাবি, কেউ হ্যাক করে পর্ন ভিডিয়ো চালিয়ে দিয়েছিলেন। সে কারণেই এই ঘটনা ঘটেছে। কোতওয়ালি থানার এসএইচও বলেন, “অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অন্য জায়গা থেকে হ্যাক করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তবে আসল ঘটনা কী, কী ভাবেই বা এই কাণ্ড ঘটল তা পুঙ্খানুপঙ্খ ভাবে খতিয়ে দেখা হচ্ছে।”

গত ২০ মার্চ পটনা স্টেশনের একটি এলইডি স্ক্রিনে হঠাৎই পর্ন ভিডিয়ো চলতে শুরু করে। প্রায় ৩ মিনিট ধরে সেই ভিডিয়ো চলার পর যখন রেল কর্তৃপক্ষের নজরে আসে, সেটি বন্ধ করে দেওয়া হয়। তত ক্ষণে সেই ঘটনা ভাইরাল হয়ে গিয়েছিল। এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছিল গোটা বিহারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhagalpur Porn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE