Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi

জেলে মহিলা চিকিৎসকের শ্লীলতাহানি, খুনের চেষ্টা! নারী নিগ্রহের দায়েই জেল খাটছিলেন সেই কয়েদি

অভিযুক্ত কয়েদির নাম সুব্রত পিল্লাই। একটি মামলায় এক বছরের জন্য হাজতবাসের সাজা হয়েছিল তাঁর। জেল খাটতে খাটতেই ফের নারী নির্যাতনের অভিযোগ উঠল ওই কয়েদির বিরুদ্ধে।

মহিলা চিকিৎসককে ধর্ষণের চেষ্টা।

মহিলা চিকিৎসককে ধর্ষণের চেষ্টা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪১
Share: Save:

জেলে মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুনের চেষ্টার অভিযোগ উঠল এক কয়েদির বিরুদ্ধে। গত সোমবার এই ঘটনাটি ঘটেছে দিল্লির মান্দোলি সংশোধনাগারে। নারী নিগ্রহের অভিযোগেই জেল খাটছেন ওই কয়েদি। অভিযোগ, তাঁর লালসার শিকার হয়েছেন জেলের মহিলা চিকিৎসক।

জানা গিয়েছে, অভিযুক্ত কয়েদির নাম সুব্রত পিল্লাই। একটি মামলায় এক বছরের জন্য হাজতবাসের সাজা হয়েছিল তাঁর। তা ছাড়া ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছিল সুব্রতের। জেল খাটতে খাটতেই ফের অপরাধের অভিযোগ উঠল ওই কয়েদির বিরুদ্ধে।

জেল সূত্রে খবর, গত সোমবার জেল পরিদর্শনে আসেন ওই মহিলা চিকিৎসক। তিনি বিভিন্ন সেলে ঘুরে ঘুরে কয়েদিদের স্বাস্থ্য পরীক্ষা করছিলেন। সুব্রতের সামনে যেতেই নিগ্রহের মুখে পড়েন তিনি। তাঁর চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে যান সংশোধনাগারের অন্যান্য কর্মচারীরা। অভিযোগ, ওই মহিলাকে জেলের ভিতর খুনের চেষ্টা করছিলেন কয়েদি।

নির্যাতিতা চিকিৎসককে উদ্ধার করে দ্রুত মেডিক্যাল পরীক্ষা এবং‌ কাউন্সেলিংয়ের জন্য পাঠানো হয়। অভিযুক্ত কয়েদির বিরুদ্ধে ধর্ষণ, শ্লীলতাহানি এবং‌ খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। জেল সুপারিনটেনডেন্ট থানায় অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Prison doctor Molestaion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE