Advertisement
২২ মে ২০২৪
Death

অনলাইনে অর্ডার করা হয়েছিল জন্মদিনের কেক, খেয়ে মৃত্যু ১০ বছরের কিশোরীর

কিশোরীর নাম মানবী। জন্মদিনে তার কেক কাটার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ২৪ মার্চ জন্মদিন ছিল মানবীর। সে দিন সন্ধ্যা ৭টার সময় কেক কেটেছিল সে।

মানবী।

মানবী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ২২:৩৮
Share: Save:

অনলাইনে তার জন্মদিনের কেক অর্ডার করা হয়েছিল। সেই কেক খেয়ে মৃত্যু হল ১০ বছরের মেয়ের। মনে করা হচ্ছে, খাবারের বিষক্রিয়া থেকে মৃত্যু হয়েছে কিশোরীর। তার দাদু জানিয়েছেন, ওই কেক খেয়ে পরিবারের সকলেই অসুস্থ হয়ে পড়েছিলেন। পটিয়ালার একটি বেকারি থেকে অর্ডার করা হয়েছিল কেকটি।

কিশোরীর নাম মানবী। জন্মদিনে তার কেক কাটার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ২৪ মার্চ জন্মদিন ছিল মানবীর। সে দিন সন্ধ্যা ৭টার সময় কেক কেটেছিল সে। তার দাদু হরবন লাল জানিয়েছেন, রাত ১০টা নাগাদ সকলে অসুস্থ হয়ে পড়েন। তিনি জানিয়েছেন, মানবী এবং তার বোন বমি করতে শুরু করে। গলা শুকিয়ে যায় তাদের। জল চেয়ে খায়। তার পর মানবী ঘুমোতে চলে যায়।

পরের দিন সকালে তার অবস্থার অবনতি হয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অক্সিজেন দেওয়া হয় মানবীকে। শারীরিক পরীক্ষানিরীক্ষাও করা হয়। কিছু ক্ষণ পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। কেকের দোকানের মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। কিশোরীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেকের নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Food Poison Food Poisoning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE